করোনা মহামারির দুঃসময়ে স্বপ্ন’র ‘সেবাপ্যাক’

  বাংলাদেশে করোনাভাইরাস
  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

সেবাপ্যাক কিনছেন অনেকে, ছবি: সংগৃহীত

সেবাপ্যাক কিনছেন অনেকে, ছবি: সংগৃহীত

করোনা মহামারির এ দুঃসময়ে সমাজের অবহেলিত মানুষের পাশে থাকতে চান দেশের অনেকেই। অসহায় মানুষদের জন্য কিছু একটা করতে চান তারা। সাহায্যের হাত বাড়িয়ে দিতে চান। আর তাই চেইন সুপার শপ স্বপ্ন এবার দেশের এমন হৃদয়বান মানুষদের জন্য চালু করেছে ‘সেবাপ্যাক’।

এ প্যাকেজে চাল, ডাল, তেলসহ প্রয়োজনীয় সব পণ্য এক সঙ্গে করে বিশেষ ছাড়ে স্বপ্ন এনেছে ‘সেবাপ্যাক’। স্বপ্ন’র সব আউটলেটে পাওয়া যাচ্ছে এ প্যাকেজ। প্রতিটি সেবাপ্যাকে থাকছে- মিনিকেট স্ট্যান্ডার্ড চাল পাঁচ কেজি, আলু এক কেজি, সয়াবিন তেল এক লিটার, দেশি পেঁয়াজ এক কেজি, লাইফবয় সাবান একটি ও মসুর ডাল এক কেজি।

বিজ্ঞাপন

স্বপ্ন’র নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির এ প্রসঙ্গে বলেন, দেশের এ সংকটকালে অনেকেই আসলে ভাবছেন যে মানুষের পাশে দাঁড়াতে হবে। যারা সমাজের অবহেলিত মানুষ, তাদের জন্য কাজ করতে হবে। কিছু একটা করতে হবে মানুষের জন্য, দেশের জন্য, এ তাগিদটা আসলে অনেকেই অনুভব করছেন। কিন্তু কীভাবে করবেন, লকডাউনের মধ্যে কোথা থেকে কিনবেন, এটা নিয়ে অনেকেই চিন্তিত। কারণ সব জায়গায় সামাজিক দূরত্ব বজায় রাখতে হচ্ছে এখন।

সেবাপ্যাক কিনছেন অনেকে, ছবি: সংগৃহীত

তিনি আরো বলেন, এক সঙ্গে পুরো বান্ডলটা কোথায় পাবেন এবং কীভাবে পৌঁছাবেন, এসব বিষয় নিয়ে অনেকেই ভাবছেন। আমরা দেখলাম, আমাদের স্বপ্নের স্টোরে এমন অনেকেই আসছেন এবং মানুষের জন্য কিছু করতে চাইছেন। মূলত সেজন্যই দেশের জন্য দেশের মানুষের জন্যই স্বপ্ন’র এ ‘সেবাপ্যাক’।

উল্লেখ্য, মঙ্গলবার (২১ এপ্রিল) এ প্যাকেজের দাম ছিল ৫৫৩ টাকা। তবে কাঁচামালের দাম সব সময়ই বাজারে পরিবর্তনশীল। সে ক্ষেত্রে প্রতিদিন দাম কম-বেশি হতে পারে। তবে স্বপ্ন এ সেবাপ্যাকটি সাশ্রয়ী মূল্যে এবং বিশেষ ছাড়ে দিচ্ছে।