নিখোঁজের ৬ দিন পর পুকুরে মিলল শিশুর মরদেহ

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

কুমিল্লার লালমাই উপজেলায় নিখোঁজের ৬ দিন পর আবু সুফিয়ান ওরফে সানি (৫) নামে এক শিশুর মরদেহ পুকুর থেকে উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১২ জানুয়ারি) সকালে ময়নাতদন্তের জন্য ওই শিশুর মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এর আগে শনিবার রাত ১০টার দিকে উপজেলার বেলঘর উত্তর ইউনিয়নের দক্ষিণ পালপাড়া গ্রামের লুৎফুর রহমানের পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত সানি একই গ্রামের দক্ষিণ পালপাড়ার সৌদি প্রবাসী জুয়েল রানার একমাত্র ছেলে। সে পালপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক-প্রাথমিকের শিক্ষার্থী ছিল।

ওই শিশুর পরিবার ও স্থানীয়রা জানায়, গত ৫ জানুয়ারি দুপুরে শিশু সানি নিখোঁজ হয়। পরে এ ঘটনায় লালমাই থানায় সাধারণ ডায়েরি করেন তার দাদা আবদুল গনি। সর্বশেষ শনিবার রাতে পালপাড়া গ্রামের লুৎফুর রহমানের পুকুরে তার মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে রাতেই মরহেদ উদ্ধার করে পুলিশ।

বিজ্ঞাপন

নিহতের দাদা আবদুল গনি বলেন, ‘সানি আমার কলিজার টুকরা ছিল। আমি হত্যাকারীদের ফাঁসি চাই।’

স্থানীয় বেলঘর উত্তর ইউপি চেয়ারম্যান আবুল খায়ের মজুমদার বলেন, ‘আমার কাছে মনে হয়, এটা একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। সুষ্ঠু তদন্তের মাধ্যমে হত্যাকারীদের আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।’

লালমাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আইয়ুব বলেন, ‘মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছি। মৃত্যুর রহস্য উদঘাটনে থানা পুলিশের পাশাপাশি পিবিআই ও সিআইডি কাজ করছে। এ ঘটনায় থানায় মামলা হবে।’