‘যাত্রীদের নিরাপদ চলাচলে নজর রাখছেন প্রধানমন্ত্রী’

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাইবান্ধা
  • |
  • Font increase
  • Font Decrease

সংসদ সদস্য মনোয়ার হোসেন এ কথা বলেন/ছবি: বার্তা২৪.কম

সংসদ সদস্য মনোয়ার হোসেন এ কথা বলেন/ছবি: বার্তা২৪.কম

গাইবান্ধা-৪ আসনের সংসদ সদস্য মনোয়ার হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার জনবান্ধব সরকার। জনগণের সুবিধার্থে সকল ধরনের কাজ করে যাচ্ছেন। সেই সঙ্গে যাত্রীরা যেন নিরাপদে চলতে পারে সেদিকে সব সময় নজর রাখছেন এই সরকার।

শুক্রবার (১০ জানুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে গাইবান্ধার গোবিন্দগঞ্জের মহিমাগঞ্জ রেলওয়ে স্টেশনে করতোয়া এক্সপ্রেস ট্রেনের যাত্রা বিরতির উদ্বোধনী অনুষ্ঠানে মোবাইলফোনের মাধ্যমে বক্তৃতাকালে এসব কথা বলেন তিনি।

বিজ্ঞাপন

মনোয়ার হোসেন চৌধুরী আরও বলেন, আওয়ামী লীগ সরকার দেশের সকল সেক্টরের উন্নয়নের ধারা অব্যাহত রেখে সড়ক ও রেলপথেরও নানামুখী উন্নয়ন কার্যক্রম চলমান রেখেছেন। মহিমাগঞ্জ এলাকাবাসী করতোয়া এক্সপ্রেস ট্রেনের যাত্রা বিরতির জন্য দাবি করে আসছিলেন। আজ থেকে এ দাবিটি পূরণ করে দেওয়া হলো।

এ সময় মহিমাগঞ্জ রেলওয়ে স্টেশনে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, বাংলাদেশ রেলওয়ে বিভাগীয় পরিবহন কর্মকর্তা সেনেহাসিষ দাস গুপ্ত, রেলওয়ে শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির (ভারপ্রাপ্ত) সভাপতি হায়দার আলী, মহিমাগঞ্জ ইউপি চেয়ারম্যান রুবেল আমিন শিমুল, মহিমাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম, মহিমাগঞ্জ অধ্যাপক সমিতি ও পাঠাগারের সভাপতি আহসান হাবিব, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খুরশিদ আলম পলাশ প্রমুখ।