বরিশালে তিনজনকে হত্যার মামলায় দুই আসামির জবানবন্দি

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

বরিশালে একই পরিবারের তিনজনকে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে দুই আসামি। তারা হলো জা‌কির হোসেন (৪০) ও জুয়েল হাওলাদার (৩২)।

রোববার (৮ ডিসেম্বর) রাতে ব‌রিশাল সি‌নিয়র জু‌ডি‌শিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. এনায়েত উল্লাহর কাছে হত্যার কথা স্বীকার করে আসামিরা। জবানবন্দি আমলে নিয়ে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

বিজ্ঞাপন

খবরটির বিষয়ে রোববার রাত ১১টায় বার্তা২৪.কমকে নিশ্চিত করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) শি‌শির কুমার পাল।

পুলিশের এই সদস্য জানান, রোববার বিকেল ৩টার দিকে গ্রেফতার হওয়া দুই আসামিকে বানারীপাড়া থানা থেকে ব‌রিশাল আদালতে পাঠানো হয়। পরে আদালতে উপস্থিত হয়ে আসামিরা স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানব‌ন্দি দিয়েছে। একপর্যায়ে তারা হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে নেয়।

বরিশালের বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর গ্রামের একটি বাড়িতে গত ৬ ডিসেম্বর গভীর রাতে তিনজনকে নির্মমভাবে হত্যা করা হয়। তারা হলেন কুয়েত প্রবাসী আব্দুর রব ও হাসান মাহমুদের মা মরিয়ম বেগম (৭০), তাদের খালাতো ভাই ভ্যানচালক ইউসুফ (২২) ও মেজ বোন মমতাজের স্বামী অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক মো. শফিকুল আলম (৬০)। এর পরদিন (৭ ডিসেম্বর) সকালে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় রোববার (৮ ডিসেম্বর) নিহত মরিয়মের ছেলে সুলতান মাহমুদ বাদী হয়ে বানারীপাড়া থানায় ৩০২ ধারাসহ বেশ কয়েকটি ধারায় একটি মামলা দায়ের করেন।