মেয়েদের সামনে বাবাকে উলঙ্গ করে নির্যাতনের ভিডিও ভাইরাল

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ভোলা
  • |
  • Font increase
  • Font Decrease

মেয়েদের সামনে বাবাকে উলঙ্গ করে নির্যাতন করা হচ্ছে। ছবি: সংগৃহীত

মেয়েদের সামনে বাবাকে উলঙ্গ করে নির্যাতন করা হচ্ছে। ছবি: সংগৃহীত

ভোলার লালমোহনে এক মোটরসাইকেল চালক ইয়াবা বিক্রি করতে রাজি না হওয়ায় শত শত মানুষ ও দুই মেয়ের সামনে উলঙ্গ করে হাত পা বেঁধে নির্যাতন করার ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে।

রোববার (২৭ অক্টোবর) নির্যাতনকারী উপজেলার কালমা ইউনিয়নের চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী ও ডাকাতি মামলার আসামি হাসানকে গ্রেফতার করে পুলিশ। এরপরই ফেসবুকে ভিডিওটি ভাইরাল হয়।

ভিডিওতে দেখা গেছে, উপজেলার ডাওরী বাজারে একই ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দা শাহার আলী বাড়ির মৃত আব্দুল মুন্নাফের ছেলে মোটরসাইকেল চালক জসিমকে শত শত মানুষ ও তার দুই মেয়ের (শিশু) সামনে উলঙ্গ করে নির্যাতন করা হচ্ছে।

বিজ্ঞাপন

জানা গেছে, নির্যাতনকারী হাসান কালমা ইউনিয়নের ২নং ওয়ার্ডের মিস্ত্রী বাড়ির আবু ড্রাইভারের ছেলে। মোটরসাইকেল চালক জসিমকে দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রির জন্য নানাভাবে প্রস্তাব দিয়ে আসছিলেন হাসান। জসিম উক্ত প্রস্তাবে রাজি না হলে ডাওরী বাজারে জনসম্মুখে উলঙ্গ করে তার দুই মেয়ের সামনে সন্ত্রাসী আখ্যা দিয়ে হাত পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্মমভাবে নির্যাতন করে। ওই ঘটনায় নির্যাতিত জসিম ভয়ে তখন মামলা করতে পারেননি। এমনকি ভিডিওটি প্রকাশ করতেও কেউ সাহস পায়নি।

লালমোহন থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবীর জানান, ভিডিওটি ২০১৮ সালের। হাসানকে রোববার ডাকাতি মামলায় গ্রেফতার করার পর এ ভিডিওটি ভাইরাল হয়।

এদিকে জসিমকে নির্যাতনের ভিডিওটি ছড়িয়ে পড়লে সর্বত্র নিন্দার ঝড় বইতে শুরু করেছে।