ভারতকে বড় সংগ্রহের পথে রেখে ফিরলেন কোহলি

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম | 2023-11-12 16:42:23

নেদার‌্যান্ডসের বিপক্ষে আগে ব্যাট করতে নেমে ভারতকে দারুণ শুরু এনে দেন রোহিত শর্মা ও শুভমান গিল। দুজনের ব্যাটে পাওয়ার প্লেতেই ৯১ রান যোগ করে ভারত। এরপর ফিফটি তুলে অবশ্য দু’জনকেই ফিরতে হয়েছে। একই পথে হেঁটেছেন বিরাট কোহলিও। ৫১ রানে সাজঘরে ফিরতে হয়েছে তাকে। তবে ভারতকে ঠিকই বড় সংগ্রহের পথে রেখেছেন শ্রেয়াস আইয়ার।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৩০ ওভার শেষে ভারতের সংগ্রহ ৩ উইকেট খরচায় ২১১ রান। ফিফটির পথে রয়েছেন শ্রেয়াস। তাকে সঙ্গ দিচ্ছে লোকেশ রাহুল।

ব্যাঙ্গালুরুতে এদিন উইকেটে নেমে শুরুতেই ডাচ বোলারদের ওপর তাণ্ডব চালান গিল ও রোহিত। অধিনায়ক অবশ্য আজ সঙ্গ দিয়েছেন সদ্য ওয়ানডেতে শীর্ষ ব্যাটারের তকমা পাওয়া গিলকে। তার আগ্রাসী ব্যাটিংয়ের সঙ্গে তাল মিলিয়েছেন রোহিতও। তাতে পাওয়ার প্লেতে কোনো উইকেট না হারিয়েই ৯১ রান জমা করে ভারত।

ফিফটি তুলে ভ্যান ম্যাকেরেনের বলে সাজঘরে ফিরতে হয়েছে গিলকে। উইকেট ছাড়ার আগে ৩২ বলে ৪ ছয় ও ৩ চারে ৫১ রান করে যান গিল। এরপর অবশ্য ব্যাটের গতিতে হ্রাস টানে রোহিত। এরপর ৫৪ বলে ৬১ রান করে সাজঘরে ফেরেন তিনি। এরপর শ্রেয়াসকে নিয়ে দলকে টানছিলেন কোহলি। তবে ফিফটির পর থামতে হয়েছে তাকেও। ৫৬ বলে ৫১ রান আসে তার ব্যাট থেকে।

এ সম্পর্কিত আরও খবর