ক্ষমা চাইলেন লিটন

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম | 2023-10-16 11:09:17

গতকাল পুনেতে টিম হোটেলে বাংলাদেশি সাংবাদিকদের রীতিমতো অপমান করেন লিটন দাস। সাংবাদিকদের দেখিয়ে হোটেল নিরাপত্তারক্ষীদের বলেন, তাদের যেন এখান থেকে বের করে দেওয়া হয়। তার এমন কাণ্ডের পর গতকাল থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে উঠে সমালোচনার ঝড়। সেই ঝড় সামলাতে এবার সাংবাদিকদের কাছে ক্ষমা চেয়ে ফেসবুকে বিবৃতি দিয়েছেন লিটন


গতকাল বাংলাদেশ দলের কোনো কার্যক্রম ছিল না। তবুও প্রতিবেদন তৈরি করতে নিয়ম মেনে হোটেল লবিতে ভিড় করেন বাংলাদেশের বেশ কয়েকজন ক্রীড়া সাংবাদিক। হোটেলে তাসকিনসহ দলের অনেকের সঙ্গেই দেখা হয় সাংবাদিকদের। সৌহার্দ্যপূর্ণ আচরণও করেন তারা। তবে বিপত্তি বাধে লিটন দাসের বেলায়।

দুপুর বেলা হোটেল লবিতে পা রেখে সাংবাদিকদের দেখে বেশ বিরক্ত হন লিটন। হোটেল লবিতে নিরাপত্তার দায়িত্বে থাকা সংশ্লিষ্টদের কাছে নিজের অভিযোগ জানান। খানিকবাদে হোটেলের নিরাপত্তার দায়িত্বে থাকা এক কর্মকর্তা এসে লবির এক কোণায় দাঁড়িয়ে থাকা সাংবাদিকদের ডেকে নেন। তিনি বলেন-সাংবাদিকদের ছবি তোলার আচরণে লিটন দাস বিরক্ত হয়েছেন। আর এই সাংবাদিকরা এখানে কেন, এই প্রশ্নও তুলেছেন তিনি।

লিটন দাস এই হোটেলের সম্মানিত বোর্ডার। তাই তার অভিযোগকে গুরুত্ব দিতেই হচ্ছে হোটেল কর্তৃপক্ষকে। পুরো পরিস্থিতি অনুধাবন করে সাংবাদিকরা হোটেল লবি থেকে চলে আসেন। একই সঙ্গে লিটনের এমন কাণ্ডে বেশ বিব্রত বোধ করেন সাংবাদিকরা। যা নিয়ে বেশ আলোচনা হয় বাংলাদেশি মিডিয়া ও সামাজিক যোগাযোগ মাধ্যমে।

পরে নিজের ভুল বুঝতে পেরে আজ ফেসবুকে এক বিবৃতি দিয়ে সাংবাদিকদের কাছে ক্ষমা চেয়ে তিনি তাতে লিখেছেন, ‘গতকাল টিম হোটেলে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। আসলে আমি বুঝতে পারিনি সেখানে এত গণমাধ্যমকমীদের অবস্থান ছিল। হুট করে ঘটে যাওয়া ঘটনার জন্য আমি দুঃখ প্রকাশ করছি। মিডিয়ার প্রতি আমি বরাবরই শ্রদ্ধাশীল। বাংলাদেশ ক্রিকেট এগিয়ে যাওয়ার পেছনে গণমাধ্যমকর্মীদের অবদান অনস্বীকার্য।’

এ সম্পর্কিত আরও খবর