নির্বাচন প্রলম্বিত হলে ষড়যন্ত্রকারীরা মাথাচাড়া দিয়ে উঠবে: প্রিন্স

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2024-10-27 20:49:54

নির্বাচনের রোডম্যাপ এখন পর্যন্ত ঘোষিত না হওয়ায় উস্মা প্রকাশ করে বিএনপির যুগ্ম মহাসচিব এমরান সালেহ প্রিন্স বলেন, নির্বাচন প্রলম্বিত হলে ষড়যন্ত্রকারীরা মাথাচাড়া দিয়ে উঠবে। নিরপেক্ষ নির্বাচনের লক্ষে অতি প্রয়োজনীয় ও জরুরী সংস্কারের মাধ্যমে জনপ্রতিনিধিত্বশীল সংসদ ও সরকার গঠন করে পরিপূর্ণ সংস্কার ও রাষ্ট্র মেরামত করতে হবে।

রবিবার (২৭ অক্টোবর) জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলা ও পৌর শাখা আয়োজিত দিনব্যাপী ফ্রী মেডিকেল ক্যাম্পে তিনি এসব কথা বলেন।

এমরান সালেহ প্রিন্স যুবদলের নেতাকর্মীদের প্রতি রাজনৈতিক অঙ্গনের চলমান ঘটনা প্রবাহের দিকে সতর্ক দৃস্টি রাখার আহ্বান জানিয়ে বলেন, বহু ত্যাগ ও রক্তের বিনিময়ে অর্জিত বিজয় যাতে নস্যাৎ না হয়, সেদিকে নজর রাখতে হবে। ফ্যসিবাদের পতনের মধ্য দিয়ে আংশিক বিজয় অর্জন হয়েছে। পরিপূর্ণ বিজয় অর্জনে অতি দ্রুত বহু পথ যেতে হবে। সংস্কার ও নির্বাচনের পথে এমন কিছু করা যাবে না, যাতে হোচট খেয়ে পড়তে হয়। হঠকারিতা পরিহার করে বাস্তবতার নিরিখে সিদ্ধান্ত নিতে হবে।

তিনি বলেন, আনন্দ উল্লাস নয়, আর্ত মানবতার সেবায় ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎসর্গ করে জাতীয়তাবাদী যুবদল জনসেবায় তারেক রহমানের ইতিবাচক রাজনীতির বহিঃপ্রকাশ ঘটিয়েছে।

হালুয়াঘাট পৌর শহরের জয়িতা মহিলা মার্কেট চত্বরে জেলা যুবদলের সহ-সভাপতি আবদুল আজিজ খানের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক আব্দুল মালেকের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উত্তর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক এনায়েত উল্লাহ, ড্যাব নেতা ডা. ফয়সাল কাদের শাহ চৌধুরী ইমন, ডা. আব্দুল্লাহ আল মাহমুদ রতন, বিএনপি নেতা আসলাম মিয়া বাবুল, আবু হাসনাত বদরুল কবির, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী, জেলা যুবদলের সহ-সভাপতি তারিকুল ইসলাম চঞ্চল, সদস্য আব্দুল মালেক সোহান প্রমুখ।

ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ-ড্যাবের সহযোগিতার ফ্রী মেডিকেল ক্যাম্পে সম্প্রতি বন্যায় রোগাক্রান্তসহ অনান্য ১ হাজার ৬০০ রোগীর বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ সরবরাহ করা হয়।

এছাড়া, তিনি বিকেলে হালুয়াঘাটের চর বাঙ্গালিয়া উচ্চ বিদ্যালয় মাঠে সদর ও গাজিরভিটা ইউনিয়নে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে রবিশস্যের বীজ বিতরণ করেন।

এ সম্পর্কিত আরও খবর