আটক সুজন কান্তি দে এস আলম গ্রুপের কর্মকর্তা নয়

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2024-10-26 14:29:40

‘ভারতে পালানোর সময় এস. আলম গ্রুপের কর্মকর্তা আটক’ শীর্ষক সংবাদের প্রতিবাদ জানিয়েছে এস. আলম গ্রুপ।

শনিবার (২৬ অক্টোবর) প্রতিষ্ঠানটির মানব সম্পদ ও প্রশাসন বিভাগের প্রধান মোহাম্মদ বোরহান উদ্দীনের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই প্রতিবাদ জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, সুজন কান্তি দে ভারতের পালানোর সময় আটকের সংবাদে এস. আলম গ্রুপের নাম সংযোজন মিথ্যা, বিভ্রান্তিকর ও মানহানিকর।

সুজন কান্তি দে সম্পর্কে উল্লেখ করা হয়, ঊর্ধ্বতন ডেলিভারী সহকারী হিসেবে সুজন কান্তি দে এস. আলম কোল্ড রোল্ড স্টিলস লিমিটেড কারখানায় ২০২৩ সালের ২৭ মার্চ পর্যন্ত কর্মরত ছিলেন। তারপর থেকে এস. আলম গ্রুপের সাথে তার কোনো সম্পৃক্ততা ছিল না।

বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, মালামাল চুরির প্রচেষ্টার দায়ে তাকে প্রথমে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছিল। এরপর তদন্ত সাপেক্ষে সকল তথ্য যাচাই-বাছাই করে তার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হয়েছে। অভিযোগ প্রমাণিত হওয়ায় ২০২৩ সালের ২৭ মার্চ তাকের চাকুরি থেকে বরখাস্ত করা হয়েছে।

সুজন কান্তি দে’র সঙ্গে এস. আলম গ্রুপকে জড়িয়ে প্রাকশিত বিভ্রান্তিকর ও মানহানিকর সংবাদ প্রত্যাহারের দাবি জানিয়েছে প্রতিষ্ঠানটি। সংবাদ প্রত্যাহার না করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে বলেও জানিয়েছে এস. আলম গ্রুপ।

এ সম্পর্কিত আরও খবর