মিলাদের নামে আ.লীগ নেতার মিটিং, বিএনপির বিক্ষোভ

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, টাঙ্গাইল
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

মিলাদ মাহফিলের নামে বাড়িতে মিটিং করার অভিযোগ এনে টাঙ্গাইলের ভূঞাপুরে আওয়ামী লীগ নেতা মো. দুলাল হোসেন চকদারের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি ও তাদের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। 

শনিবার (২৬ অক্টোবর) বিকেল ৪ টায় উপজেলার গোবিন্দাসী ইউনিয়ন বিএনপির উদ্যোগে ইউনিয়ন পরিষদ কার্যালয় চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। পরে মিছিলটি গোবিন্দাসী বাজার প্রদক্ষিণ করে ভূঞাপুর-যমুনা সেতু আঞ্চলিক মহাসড়ক হয়ে টি-রোডে এসে সংক্ষিপ্ত সমাবেশ করেন বিএনপির নেতাকর্মী ও অঙ্গসংগঠন।

বিজ্ঞাপন

গোবিন্দাসী ইউনিয়ন বিএনপি ভারপ্রাপ্ত সভাপতি খায়রুল মাস্টারের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রফিকের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা শ্রমিকদলের সিনিয়র সহ-সভাপতি লুৎফর রহমান ঠান্ডু, যুবদলের যুগ্ম আহ্বায়ক রাজিব হোসেন কফিল, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মাকসুদ জামিল মিন্টু, ইউনিয়ন কৃষকদলের সভাপতি শরিফুল ইসলাম শরিফ, ইউনিয়ন যুবদলের আহ্বায়ক মাসুদ রানা, ছাত্রদলের আহ্বায়ক মিজানুর রহমান প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, স্বৈরাচার আওয়ামী লীগ ও তাদের নিষিদ্ধ অঙ্গসংগঠন সংগঠন ছাত্রলীগের সন্ত্রাসীরা যে অপকর্মগুলো করেছে তাদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে শাস্তির দাবি করছি।

একইসাথে গোবিন্দাসীর ভূমিদস্যু দুলাল হোসেন চকদারকে মিলাদ মাহফিলের নামে মিটিং করা থেকে বিরত থাকার হুশিয়ারি দেওয়ার পাশাপাশি এলাকা থেকে বিতারিত করার ঘোষণাও দিয়েছে দলটি।