প্রতিভার জোরেই টিকে আছেন কার্তিক

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 15:58:56

বর্তমান সময়ে বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতাদের একজন কার্তিক আরিয়ান। ‘সোনু কে টিটু কি সুইটি’, ‘লুকা ছুপি’, ‘ধামাকা’, ‘লাভ আজকাল’, ‘পতি পত্নি অউর ওহ’র মতো বেশ কয়েকটি ছবি দর্শকদের উপহার দিয়েছেন তিনি। কিন্তু এই অভিনেতাকেই ‘অপেশাদার’ বলে নিজের প্রযোজিত ছবি ‘দোস্তানা টু’ থেকে বাদ দিয়ে দিয়েছেন করণ জোহর। এমনকি আরিয়ানের সঙ্গে ভবিষ্যতে কখনও কাজ না করারও সিদ্ধান্ত নিয়েছেন করণ।

গত এপ্রিলে এমন তথ্য প্রকাশ্যে আসার পর থেকেই চাঞ্চল্য ছড়িয়ে পড়েছিল বলিউডে। ‘দোস্তানা টু’ থেকে বাদ পড়ার পর আরও কয়েকজন তারকা তার সঙ্গে করা চুক্তি বাতিল করেন।


এদিকে, সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে কার্তিক আরিয়ান অভিনীত ‘ধামাকা’। সেই ছবিটির প্রচারণার জন্য একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন কার্তিক। সেখানেই তাকে ‘দোস্তানা টু’ থেকে বাদ যাওয়া প্রসঙ্গে জানতে চাওয়া হলে বলিউডের এই অভিনেতা বিষয়টি নিয়ে কথা বলতে আগ্রাহী নন বলে সাফ জানিয়ে দেন। তবে নাম না করেই করণ জোহরকে খোঁচা দেওয়ার সুযোগটিও হাতছাড়া করলেন না তিনি।

কার্তিক আরিয়ান বলেন, ‘আমি কোনও বলিউড ক্যাম্পের নই। নিজের প্রতিভার জোরে এখানে পৌঁছেছি। সেই প্রতিভার জোরেই এখানে থাকব। আমি করণ জোহরের ছবি ‘দোস্তানা ২’ নিয়ে কিছু বলতে চাই না।’


২০১৯ সালে ‘দোস্তানা টু’ নির্মাণের ঘোষণা দিয়েছিলেন করণ জোহর। কার্তিক আরিয়ান, জানভি কাপুর ও নবাগত অভিনেতা লক্ষ্যকে নিয়ে ছবিটি নির্মাণ করা হবে বলেই জানিয়েছিলেন করণ। পরে চলতি বছরের এপ্রিলে কার্তিক আরিয়ানকে বাদ দেওয়ার বিষয়টি নিশ্চিত করে ধর্মা প্রোডাকশন এক বিবৃতি দিয়ে জানায়, ‘পেশাগত কারণে আমরা এই বিষয়ে কোনও রূপ মন্তব্য না করার সিদ্ধান্ত নিয়েছি। ‘দোস্তানা ২’-র কাস্টিং আবার হবে এবং তা আমাদের তরফে জানানো হবে। সবাইকে অপেক্ষা করার অনুরোধ করছি।’

কিন্তু সেই ঘোষণার ৮ মাস চলে গেলেও এখনও পর্যন্ত নতুন কাদের কাস্ট করা হয়েছে সেটি জানানো হয়নি ধর্মা প্রোডাকশনের পক্ষ থেকে।

এ সম্পর্কিত আরও খবর