যেভাবে শুরু ক্যাটরিনা-ভিকির প্রেমের গল্প

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-12-20 19:56:18

একটি মাত্র আনুষ্ঠানিক ঘোষণার জন্য অপেক্ষায় রয়েছে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের ভক্তরা। এই তারকা জুটির ভক্তদের মনে এখন একটি প্রশ্ন সত্যিই কি বিয়ের বন্ধনে জড়াতে যাচ্ছেন ক্যাট-ভিকি? কেননা গত কয়েকদিন ধরে তাদের বিয়ের গুঞ্জন নিয়ে বেশ চর্চা হচ্ছে বলিউড মহলে।

কিন্তু ক্যাটরিনা-ভিকির বিয়ের গুঞ্জনের এতো এতো প্রশ্নের মাঝেও উঠে এসেছে একটি প্রশ্ন আর সেটি হলো- তাদের প্রেমের শুরুটা হয়েছিলো কিভাবে? আজকের এই প্রতিবেদনে আমরা জেনে এই তারকা জুটির প্রেমের গল্প...

 

গল্পের শুরুটা হয়েছিলো বলিউডের জনপ্রিয় পরিচালক-প্রযোজক করণ জোহরের সঞ্চালিত চ্যাট শো ‘কফি উইথ করণ’ থেকে। যেখানে করণ ক্যাটরিনাকে প্রশ্ন করেছিলেন তিনি কার সঙ্গে অভিনয় করতে চান। জবাবে ক্যাট ভিকির নামটি বলেছিলেন। কেননা বলিউডের এই অভিনেত্রীর মনে হয় তাকে এবং ভিকিকে একসঙ্গে দারুণ মানাবে।

পরবর্তীতে করণের শোয়ের অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন ভিকি কৌশল ও আয়ুষ্মান খুরানা। সেখানে ভিকিকে ক্যাটরিনার সেই ইচ্ছের কথা জানিয়েছিলেন করণ। আর এটি শুনে তো কিছুটা অবাক হয়ে অজ্ঞানের ভাব ধরে আয়ুষ্মানের কোলে ঢোলে পড়েছিলেন ভিকি।

অ্যাওয়ার্ড শোতে পাশাপাশি ভিকি-ক্যাটরিনা

এরপর থেকেই প্রায় সময় বলিউডের বিভিন্ন ইভেন্ট, অ্যাওয়ার্ড শোতে একসঙ্গে দেখা গেছে তাদের। করছেন ছোটখাটো খুঁনসুটিও। তবে প্রেমের বিষয়টি কখনও স্বীকার করেননি তারা। তাদের সম্পর্কটি অনেকটা এরকম যে, ‘তুম ছুপা না সাকোগি ম্যায় ওহ রাজ হু’ (তুমি লুকাতে পারবে না এমন রাজ আমি)।

এই তারকা জুটি প্রথমবার জনসম্মুখে একসঙ্গে আসেন ২০১৯ সালে এক বন্ধুর দিওয়ালি পার্টিতে। দু’জনে একসঙ্গে একই গাড়িতে করে পার্টিতে হাজির হয়েছিলেন। এরপর তাদের প্রেমের গুঞ্জন যেন আরও জোরাল হয়।

এভাবেই প্রথমবার জনসম্মুখে একসঙ্গে এসেছিলেন তারা

দিওয়ালি পার্টির পরপরই ভারতে শুরু হয় করোনাভাইরাসের ভয়াবহ পরিস্থিতি। সেই সময়ও প্রেমিকার বাড়িতে গিয়েছিলেন ভিকি কৌশল। এমনকি সেসময় ক্যাটের বাড়ির গেটে দাঁড়িয়ে পাপারাজ্জিদের ক্যামেরার সামনে পোজও দিয়েছিলেন এই অভিনেতা।

এদিকে, ক্যাটরিনা-ভিকি তাদের প্রেম নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা দিতে না দিতেই শোনা যায় তাদের ‘রোকা’ (বাগদান) গুঞ্জন। এ বছর দিওয়ালির দিন নাকি নির্মাতা কবীর খানের বাড়িতে তারা শুভ কাজটি সম্পন্ন করে ফেলেছেন। কেননা কবীরকে নিজের ভাইয়ের মতো শ্রদ্ধা করেন ক্যাট।

এ বছরের দিওয়ালে উৎসবে মা ও বোনের সঙ্গে তোলা হয়েছে এই ছবিটি

জানা গেছে সেই অনুষ্ঠানে ক্যাটরিনার পক্ষ থেকে উপস্থিত ছিলেন- তার মা ও বোন এবং ভিকির পক্ষ থেকে ছিলেন তার মা, বাবা, ভাই ও অ্যাকশন ডিরেক্টর শ্যাম কৌশল।

যদি প্রেম ও বাগদানের গুঞ্জন সত্যি হয় তাহলে রাজস্থানের ৭০০ বছর পুরোনো দুর্গে বসবে ক্যাটরিনা-ভিকির রাজকীয় বিয়ের আসর। আগামী ৭ থেকে ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে জুটির বিয়ে হবে। তিন দিনের বিয়ের অনুষ্ঠানে ৭ ডিসেম্বর হবে সংগীতের অনুষ্ঠান, ৮ ডিসেম্বর মেহেন্দি এবং ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন এই তারকা জুটি।


বলিউডে বিগ ফ্যাট এই ওয়েডিংয়ের আগে, শুক্রবার (৩ ডিসেম্বর) একটি বৈঠকের আয়োজন করা হয়েছিল সাওয়াই মাধোপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে। সুষ্ঠুভাবে আয়োজন, আইনশৃঙ্খলা রক্ষা ও ভিড় নিয়ন্ত্রণের ব্যবস্থা নিয়ে আলোচনা হয় ওই বৈঠকে। সওয়াই মাধোপুর জেলা কালেক্টর রাজেন্দ্র কিষাণ ছাড়াও সভায় পুলিশ সুপার রাজেশ সিং, পুলিশ, বন কর্মকর্তা এবং হোটেল এবং ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার প্রতিনিধিরাও উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর