কাজের জন্য নির্মাতাদের কাছে শহীদ কাপুরের ভিক্ষা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-01-15 21:26:22

বলিউড ইন্ডাস্ট্রির সবচেয়ে ধনী তারকাদের একজন শহীদ কাপুর। ২০০৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘ইশক ভিশক’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রাখেন শহীদ। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে।

‘জাব ইউ মেট’, ‘বিবাহ’, ‘কামিনে’ একের পর এক হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন শহীদ কাপুর। বলিউডের এই অভিনেতার সবশেষ জনপ্রিয়, ব্যবসা সফল ও আলোচিত ছবি হচ্ছে ‘কবির সিং’।

২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবিটি শুধু শহীদের কাছেই নয়, সাম্প্রতিক সময়ে বলিউডে মুক্তি পাওয়া ছবিগুলোর মধ্যে অন্যতম এটি।

কিন্তু জানেন কি ‘কবির সিং’ এতোটা জনপ্রিয় ও ব্যবসা সফল হওয়ার পরও বহু চলচ্চিত্র নির্মাতাদের কাছে কাজের জন্য ‘ভিক্ষুকের’ মতো ঘুরেছিলেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই কথাগুলো নিজেই বলেছেন শহীদ।

‘কবির সিং’র সফলতার পর এবার ‘জার্সি’ নিয়ে হাজির হতে যাচ্ছেন শহীদ কাপুর। মঙ্গলবার (২৩ নভেম্বর) প্রকাশ পেয়েছে ছবিটির ট্রেলার। তার আগেই এই বড় খোলাসা করলেন বলিউডের এই সুপারস্টার।

৪০ বছর বয়সী এই অভিনেতা বলেন, “কবির সিং’র মুক্তির পর আমি একজন ভিক্ষুকের মতো হয়ে গিয়েছিলাম সকলের কাছে। আমি এমন এমন নির্মাতাদের কাছে গিয়েছিলাম যাদের ছবি ২০০ থেকে ২৫০ কোটি রুপির ক্লাবে পৌঁছেছিলো। আমি আগে কখনও এই ক্লাবে যাইনি যার ফলে এটি আমার জন্য একদম নতুন একটি অভিজ্ঞতা ছিলো। ১৫-১৬ বছরের ক্যারিয়ারে এটি ছিলো আমার জন্য অনেক বড় একটি সফলতা। কিন্তু শেষমেষ এটি হয়েছিলো, তাই একজন নতুন হিসেবে আমি বুঝতে পারছিলাম না কোথায় যাবো কি করবো।”

বলিউড ইন্ডাস্ট্রির বহুল প্রতীক্ষিত ছবি ‘জার্সি’। তাই এটি নিয়ে দর্শকদের আগ্রহ যেনো একটু বেশিই। কেননা ‘কবির সিং’র আয় ছিলো ২৫০ কোটি রুপি। তাই ‘জার্সি’ যেনো এর থেকেও বেশি আয় করে সেটিই এই তারকার ভক্তদের আশা।

এ সম্পর্কিত আরও খবর