করোনা যোদ্ধাদের বিলির আগে খাদ্যের মান যাচাই করলেন সালমান

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 07:19:42

তীব্র সঙ্কটের মধ্যে দিয়ে যাচ্ছে ভারত। করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় শুরু হয়েছে প্রাণ সংকট। অক্সিজেনের সিলিন্ডার থেকে শুরু করে হাসপাতালে ফাঁকা বেড সবেতেই পড়েছে টান। সেই সঙ্গে খাদ্য সমস্যা তো রয়েছেই।

প্রতিদিনই করোনার কবলে প্রাণ হারাচ্ছেন বহু দেশবাসী। গত বছরের মতো ফের একবার করোনা আতঙ্ক গ্রাস করেছে মানুষকে। এই পরিস্থিতিতে এরইমধ্যে সাহায্যের হাত বাড়িয়েছেন বলিউডের একাধিক তারকা। সেই তালিকায় সম্প্রতি যুক্ত হয়েছেন সালমান খান।

বলিউডের এই সুপারস্টারের স্বেচ্ছাসেবী সংস্থা বিয়িং হিউম্যান শিবসেনার যুব শাখার সঙ্গে মিলে আজ থেকে বিয়িং হাংরি ফুড ট্রাকের মাধ্যমে চিকিৎসক, সেবিকা, পৌরসভা কর্মী ও পুলিশসহ মুম্বাইয়ের প্রায় পাঁচ হাজার মানুষের হাতে খাবার পৌঁছে দিচ্ছে।

সালমান খান

জানা গেছে- মুম্বাইয়ের বান্দ্রার ভাইজানজ কিচেনে প্রতিদিন তৈরি হবে এই খাবার। যা হাংরি ফুড ট্রাকের মাধ্যমে শহরের বিভিন্ন স্থানে পৌঁছে দেওয়া হবে।

চমকপ্রদ তথ্য হলো- সালমান খান আজ নিজে সেই রেস্টুরেন্টে গিয়ে স্বেচ্ছাসেবীদের সঙ্গে কথা বলেছেন। একইসঙ্গে নিজে খেয়ে খাবারের মানও পরীক্ষা করেছেন ভাইজান। এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিও। যা রীতিমতো ভাইরাল।

এ সম্পর্কিত আরও খবর