যে কারণে বিয়ের পর নাম পাল্টেছেন প্রিয়াঙ্কা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 20:48:38

বিয়ের পর স্বামীর পদবি নিজের নামের সঙ্গে যুক্ত করেন এমন অভিনেত্রী বলিউড ইন্ডাস্ট্রিতে খুব কমই রয়েছেন। তালিকায় আছেন দীপিকা পাড়ুকোন, আনুশকা শর্মা, রানী মুখার্জী, সোহা আলি খান, নেহা ধুপিয়াসহ বেশ কয়েকজন অভিনেত্রী। যারা কিনা বিয়ের পর তাদের নামের সঙ্গে স্বামীর পদবি যুক্ত করেননি।

কিন্তু বিয়ের পর নিজের পদবির পাশে নিক জোনাসের পদবি যোগ করে হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। কী কারণে এই সিদ্ধান্ত নিয়েছেন প্রিয়াঙ্কা?

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমার মনে হয় না আমি আমার নাম পাল্টেছি। আমার মনে হয় আমার নামের সঙ্গে আমি নিকের নাম জুড়েছি। আসলে আমি চেয়েছিলাম আমাদের ঐতিহ্যকে মান্যতা দিতে। কিন্তু একই সময়ে আমি নিজের পরিচিতিটাও হারাতে চায়নি। এটা মধ্যবর্তী রাস্তা বলতে পারেন। আমি জন্মসূত্রে একটা সুন্দর নাম ও পদবি পেয়েছি- সেটি আমি ধরে রাখতে চাই।’

যোগ করে পিসি আরও বলেন, ‘আমাকে কেউ জোর করেনি, আমি স্বেচ্ছায় এটা করেছি। এর পিছনের একমাত্র কারণ হল আমি এই চিন্তাধারা নিয়েই বড় হয়েছি। আশা করছি, ৫০ বছর পর হয়তো ছেলেরাও তাদের নামের পাশে আমাদের নাম যোগ করবে। অথবা আমাদের নাম পাল্টাবে না। কিন্তু আমি যখন বিয়ে করেছি তখন সেই পরিস্থিতি ছিলো না। আমি আমার বাবা-মায়ের ঐতিহ্যকে সম্মান জানাতে চেয়েছি, এবং সেই কারণেই এই পরিবর্তন।’

গত ৯ ফেব্রুয়ারি প্রকাশিত হয়েছে প্রিয়াঙ্কার আত্মজীবনী ‘আনফিনিসড’। জীবন সম্পর্কে তার অভিজ্ঞতা, দুঃখ, পিতৃতান্ত্রিক সমাজ এবং ক্যারিয়ারের চড়াই উতরাই নিয়ে বহু অজানা রহস্য ফাঁস করেছেন এই অভিনেত্রী। 

এ সম্পর্কিত আরও খবর