'খালেদার অসুস্থতা নিয়ে মিথ্যাচার করছে হাসপাতাল'

  • স্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা, বার্তা ২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

বক্তব্য রাখছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, ছবি: বার্তা২৪

বক্তব্য রাখছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, ছবি: বার্তা২৪

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ‘বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে বারবার বিএসএমএমইউ’তে চিকিৎসা দেয়ার নামে সুস্থ আছেন বলে মিথ্যাচার করে যাচ্ছেন হাসপাতাল কর্তৃপক্ষ।’

শুক্রবার (৫ এপ্রিল) সকালে খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে এক বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

রিজভী বলেন, 'দেশনেত্রী খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা ক্রমান্বয়ে চরম অবনতির দিকে চলে হচ্ছে। তাকে চিকিৎসা দেয়ার নামে নানা টালবাহানা ও জনগণকে ধোঁকা দেয়ার চেষ্টা করছে সরকার। তারা আমাদের দাবি উপেক্ষা করে বেগম জিয়ার পছন্দের হাসপাতালে চিকিৎসার সুযোগ না দিয়ে বরং বারবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসা দেয়ার নামে দেশনেত্রীকে এনে সুস্থ আছেন বলে মিথ্যাচার করে যাচ্ছেন হাসপাতাল কর্তৃপক্ষ।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Apr/05/1554455818287.jpg

এসময় প্রধানমন্ত্রীকে উদ্দেশ্যে করে বিএনপির এই মুখপাত্র বলেন, 'খালেদা জিয়াকে আর কষ্ট দেবেন না, তাকে অবিলম্বে নি:শর্ত মুক্তি দিন, তার পছন্দের বিশেষায়িত ইউনাইটেড হাসপাতালে সুচিকিৎসার সুযোগ দিন। কারণ আপনার নির্দেশেই খালেদা জিয়া কারাগারে।'

এর আগে রিজভীর নেতৃত্বে জাতীয়তাবাদী যুবদল বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি নয়াপল্টনের বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে নাইটিঙ্গেল মোড় ঘুরে আবারও বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

মিছিলে উপস্থিত ছিলেন, বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক এ্যাড. আব্দুস সালাম আজাদ, জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সাইফুল ইসলাম নীরব, সিনিয়র সহ-সভাপতি মোরতাজুল করিম বাদরু, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি রফিকুল আলম মজনু, সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহীন সহ শতাধিক নেতাকর্মী।