গাংনীতে বিএনপি-জামায়াতের ৬ কর্মীসহ আটক ৭

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বাগেরহাট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

পুলিশের সদস্যরাসহ আটককৃতরা, ছবি: বার্তা২৪

পুলিশের সদস্যরাসহ আটককৃতরা, ছবি: বার্তা২৪

মেহেরপুরের গাংনী থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিএনপি-জামায়াতের ৬ কর্মী ও সাজাপ্রাপ্ত এক আসামিকে আটক করেছে পুলিশ।

সোমবার (২৪ ডিসেম্বর) রাতে উপজেলার বিভিন্ন গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়েছে। বিএনপি-জামায়াতের ৬ কর্মীকে নাশকতার মামলায় আদালতে সোপর্দ করা হয়েছে।

বিজ্ঞাপন

আটককৃতরা হচ্ছেন, সাজাপ্রাপ্ত আসামি আড়পাড়া গ্রামের আহসান হাবিব (৩৫), নাশকতা মামলার আসামি নওদা মটমুড়া গ্রামের শাহিনুজ্জামান (৪২), হিজলবাড়িয়ার আখতারুল (৪০), গাড়াডোব গ্রামের আবেদুল (৪৫), কচুইখালির রাহাদুল (৫০), শাহারবাটির জাকিরুল (৩৬), সিন্দুর কৌটার জহুরুল (৪১)।

গাংনী থানার ওসি হরেন্দ্রনাথ সরকার জানান, সাম্প্রতিক সময়ে হাড়াভাঙ্গা এলাকায় নাশকতার বৈঠক থেকে বিএনপি-জামায়াতের ১৯ জনকে আটক করা হয়। উদ্ধার করা হয়েছে অস্ত্র-গুলি ও বোমা তৈরির গান পাউডার এবং দেশীয় অস্ত্রশস্ত্র।

ওই ঘটনায় পুলিশ বাদী হয়ে গাংনী থানায় একটি নাশকতার মামলা দায়ের করে। ওই মামলার অজ্ঞাতনামা আসামি হিসেবে বিএনপি-জামায়াতের আরও ৬ কর্মীকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে।

অপরদিকে আড়পাড়া গ্রামের শাহীনুজ্জামানের বিরুদ্ধে চুয়াডাঙ্গার আদালতে একটি মামলায় এক বছরের সাজার আদেশ থাকায় তাকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে।