ময়মনসিংহে বিএনপির গণসংযোগে হামলা

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ময়মনসিংহে বিএনপির গণসংযোগে হামলা/ ছবি: বার্তা২৪.কম

ময়মনসিংহে বিএনপির গণসংযোগে হামলা/ ছবি: বার্তা২৪.কম

ময়মনসিংহের তিনটি সংসদীয় আসনে বিএনপির নির্বাচনী গণসংযোগ, মিছিল ও কার্যালয়ে হামলার অভিযোগ করেছে দলটির প্রার্থীরা।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) ময়মনসিংহ-৫ (মুক্তাগাছা), ময়মনসিংহ-১১ (ভালুকা) ও ময়মনসিংহ-২ (ফুলপুর-তারাকান্দা) আসনে পৃথক হামলায় প্রার্থী জাকির হোসেন বাবলুসহ কমপক্ষে ৩০ জন নেতাকর্মী আহত হয়েছেন বলে দাবি করে বিএনপি।

বিজ্ঞাপন

মুক্তাগাছা আসনের ধানের শীষের প্রার্থী জাকির হোসেন বাবলু বলেন, ‘মঙ্গলবার বিকালে গণসংযোগ করার সময় উপজেলার ৪নং কুমারগাতা ইউনিয়ন পরিষদের সামনে আওয়ামী লীগের নেতা-কর্মীরা অতর্কিত হামলা চালিয়ে আমার গাড়িসহ বেশ কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর করে। এতে আমি ও ড্রাইভার আব্দুল্লাহসহ প্রায় ১০ নেতা-কর্মী আহত হয়েছেন।’

তবে বিষয়টি অবগত নন বলে জানান মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ মোল্লা।

অপরদিকে ভালুকা উপজেলার বাটাজোড় বাজার এলাকায় বিএনপির প্রার্থী ফখর উদ্দিন আহম্মেদ বাচ্চুর অভিযোগ, তার নির্বাচনী কার্যালয় ভাঙচুর করা হয়েছে। ৯ নং কাচিনা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনসুরের নেতৃত্বে এ হামলা হয় বলে দাবি তার।

এ সময় নির্বাচনী কার্যালয়ের চেয়ার টেবিল-টিভি ও আলমারী ভাঙচুর করা হয়। এতে পাঁচ নেতা-কর্মী আহত হন বলে জানান ফখর উদ্দিনের সমর্থকরা।  

এ বিষয়ে ভালুকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বলেন, ‘পাল্টাপাল্টি মিছিলকে কেন্দ্র করে একটু গণ্ডগোল হয়েছে। তবে এটা বড় কিছু না।’

এছাড়াও জেলার ফুলপুর উপজেলার বাসস্ট্যান্ড এলাকায় মঙ্গলবার বিকালে ধানের শীষ ও নৌকার মিছিলকে কেন্দ্র করে দুই দলের সমর্থকদের মাঝে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এতে উভয় পক্ষের প্রায় ১৫ জন আহত হন।