এক অ্যাপে একসঙ্গে অর্ধশত অ্যালবাম

  • বিনোদন ডেস্ক
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বাংলা গানের স্ট্রিমিং অ্যাপ বাংলালিংক ভাইবে প্রকাশিত হলো ৫০টিরও বেশি অ্যালবাম। এতে রয়েছে দেশের জনপ্রিয় শিল্পীদের নতুন নতুন গান।

এই অ্যাপে সংগীতপ্রেমীদের উপভোগের জন্য নতুনভাবে সংযুক্ত হয়েছে শাফিন আহমেদ, বাপ্পা মজুমদার, হাবিব, বালাম, মেহরিন, তপু, কণা, এলিটা, ন্যানসি, মিনার, অদিত, ইমরান, প্রীতম হাসান ও তৌফিকসহ অন্যান্য জনপ্রিয় শিল্পীদের নতুন গান।

বিজ্ঞাপন

শনিবার (২৪ নভেম্বর) রাজধানীর লেকশোর হোটেলে আনুষ্ঠানিকভাবে এই ঘোষণা দেওয়া হয়। এ সময় ছিলেন গ্যাক মিডিয়া বিডি লিমিটেডের সিইও সাবিরুল হক, বাংলালিংকের চিফ কমার্শিয়াল অফিসার রিতেশ কুমার সিং, চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান, ডিজিটাল বিজনেস অ্যান্ড গ্লোবাল পার্টনারশিপ ডিরেক্টর গৌরব কাক্কর, ডিজিটাল সার্ভিসেস ডিরেক্টর আব্দুল মুকিত আহমেদ ও হেড অব ই-প্রোডাক্টস অনিক ধর।

গ্যাক মিডিয়া বিডি লিমিটেডের সঙ্গে ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের যৌথ উদ্যোগের মাধ্যমে বাংলালিংক ভাইব অ্যাপটি চালু করা হয়। এতে রয়েছে আকর্ষণীয় ইন্টারফেস, রেডিও ফাংশনালিটি, অফলাইন সেভিং অপশন, অ্যাডাপটিভ বিট রেট, প্লেলিস্ট তৈরি ও সোশ্যাল মিডিয়া শেয়ারিং-এর মতো দারুণ সব ফিচার।

বাংলালিংক ভাইবে ফ্রি সেকশন ছাড়াও আছে একটি প্রিমিয়াম সেকশন, যেখানে দিনে ২ টাকা থেকে শুরু করে মাসে ৩০ টাকা পর্যন্ত বিভিন্ন পেমেন্ট মেথড ব্যবহারের মাধ্যমে পছন্দের বিভিন্ন গান গান উপভোগ করতে পারেন শ্রোতারা।

প্লেস্টোর বা অ্যাপস্টোর থেকে বাংলালিংক ভাইব অ্যাপটি ডাউনলোড করা যাবে। এছাড়া www.blvibe.com ভিজিট করে বাংলালিংক ভাইবের একটি অনলাইন সংস্করণ ব্যবহারের সুযোগ রয়েছে।