আইয়ুব বাচ্চুর শেষ ফেসবুক স্ট্যাটাস ‘হ্যাটস অব রংপুর’

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

আইয়ুব বাচ্চু

আইয়ুব বাচ্চু

গিটারে সুরের ঝংকার তোলায় অনবদ্য দক্ষিণ এশিয়ার সেরা মুখ কিংবদন্তী ব্যান্ড শিল্পী আইয়ুব বাচ্চু তার ফেসবুক আইডিতে সর্বশেষ স্ট্যাটাসটি দিয়েছেন গত ১৬ অক্টোবর মঙ্গলবার রাত পৌনে বারোটায়। ওই দিন রাতে রংপুর জিলা স্কুল মাঠে সংস্কৃতি মন্ত্রণালয় আয়োজিত ‘শেকড়ের সন্ধানে’ মেগা কনসার্টে দর্শক মাতিয়ে ছিলেন তিনি।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Oct/18/1539861681246.jpg

বিজ্ঞাপন

কোটি হৃদয়ে জায়গা নেয়া নন্দিত এই শিল্পী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক তার ব্যক্তিগত প্রোফাইলে গত ১৬ অক্টোবর রাত পৌনে বারোটায় দেয়া স্ট্যাটাসে লেখেন- Hats off # Rangpur

Love to #GB

Where there are musicians,

There are music.

See you soon again #Rangpur

Love you.

You were awesome tonight.

ওইদিন রংপুর জিলা স্কুল মাঠে ‘শেকড়ের সন্ধানে’ নামক কনসার্টে জীবনের শেষ গান গেয়েছিলেন তিনি। সেদিন রংপুরে হাজার হাজার মানুষকে মুগ্ধ করেছিলেন তার সুরেলা কন্ঠের জাদুতে। গিটারের ঝংকারে উত্তাল ঢেউ তুলেছিলেন দর্শক সারিতে।  

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Oct/18/1539862111882.jpg

এছাড়াও ইতিমধ্যে এবির ফেসবুক প্রোফাইলকে রিমেমবারিং করেছে ফেসবুক কর্তৃপক্ষ ।  দুপুর ১২টার পর  থেকে তার  প্রোফাইলে রিমেমবারিং বা স্মরণীয় বার্তা দেখা যাচ্ছে।

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) সকালে নিজের বাসায় আইয়ুব বাচ্চু হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সকাল ৯টা ৫৫ মিনিটে কর্তব্যরত চিকিৎসরা তাকে মৃত বলে ঘোষণা করেন। কিংবদন্তি এই শিল্পীর মৃত্যুতে দেশের সঙ্গীত অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।