গ্রামীণফোনের স্টার গ্রাহকদের জন্য ইউএস-বাংলার ছাড়

  • সেন্ট্রাল ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নিজেদের প্রচারণার অংশ হিসেবে সম্প্রতি দেশের টেলিযোগাযোগ খাতের প্রতিষ্ঠান গ্রামীণফোনের সঙ্গে চুক্তি করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন ইউএস-বাংলার সেলস্ অ্যান্ড মার্কেটিং বিভাগের প্রধান মো. শফিকুল ইসলাম এবং গ্রামীণফোনের স্ট্র্যাটেজি অ্যান্ড প্রাইসিংয়ের ডেপুটি ডিরেক্টর তালাল রেজা চৌধুরী।

বিজ্ঞাপন

এই চুক্তির আওতায় গ্রামীণফোনের স্টার গ্রাহকেরা বিজনেস এবং ইকোনোমি ক্লাসে ওয়ান ওয়ে অথবা রিটার্ন উভয় ক্ষেত্রেই মূল ভাড়ার (বেজ ফেয়ার) ওপরে ১০ শতাংশের বিশেষ ছাড় পাবেন। স্টার গ্রাহকরা আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত এ ছাড় উপভোগ করতে পারবেন।

সুবিধাটি দেশের অভ্যন্তরীণ বিমানপথ (ঢাকা, চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী ও বরিশাল) এবং ছয়টি আন্তর্জাতিক বিমানপথের (দোহা, গুয়াংজু, মাস্কাট, কুয়ালালামপুর, সিঙ্গাপুর এবং ব্যাংকক) জন্য প্রযোজ্য হবে।

GP-US Bangla

স্টার গ্রাহকেরা ইউএস-বাংলা এয়ারলাইন্সের ২০টি সিটি সেলস অফিস থেকে এ অফার উপভোগ করতে পারবেন। গ্রাহকরা বিস্তারিত তথ্য জানতে যোগাযোগ করুন ১৩৬০৫ অথবা ০১৭৭৭৭৭৭৮০০-৮০৬ নম্বরে কল করে।

ভিজিট করতে পারেন এই ওয়েবসাইটে- https://www.grameenphone.com/star-program/special-offers/usbangla

সেরা গ্রাহকদের পুরস্কৃত করার পাশাপাশি উদ্ভাবনী পণ্য ও সেবা প্রদানের মাধ্যমে তাদের আস্থা অর্জনে গ্রামীণফোনের সাথে ইউএস-বাংলা এয়ারলাইন্সের যৌথ প্রয়াস প্রতিষ্ঠানটির নিরলস প্রচেষ্টারই অংশ।