রমজানে ঈদ বোনাস ক্যাম্পেইন নিয়ে এলো ‘নগদ’

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

'নগদ' একটি ডাক বিভাগের সেবা, ছবি: সংগৃহীত

'নগদ' একটি ডাক বিভাগের সেবা, ছবি: সংগৃহীত

রমজান জুড়ে প্রতিটি ডিজিটাল কেওয়াইসি নিবন্ধন এবং প্রতি ঘণ্টায় একাউন্টে ক্যাশ ইন এর জন্যে আকর্ষণীয় বোনাস প্রদানের ঘোষণা করেছে বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’।

বুধবার (২২ মে) ‘নগদ’ থেকে একটি বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞাপন

ঈদের আগেই ‘নগদ’ গ্রাহকদের ঈদের বোনাসের স্বাদ পাইয়ে দিতে গ্রাহকদের জন্যে থাকছে আকর্ষণীয় সব অফার। প্রতি ঘণ্টায় সর্বোচ্চ ক্যাশ ইন করা গ্রাহক পেয়ে যাবেন ৫ হাজার টাকা বোনাস। এক্ষেত্রে প্রতি ঘণ্টায় সর্বোচ্চ ক্যাশ ইন এর সংখ্যা একাধিক হলে প্রথম ক্যাশ ইন করা গ্রাহক পাবেন এই বোনাস।

আর প্রতিদিন সর্বোচ্চ ক্যাশ ইন করা গ্রাহক দিনশেষে পেয়ে যাবেন ২৫ হাজার টাকার বোনাস। এক্ষেত্রেও একাধিক গ্রাহক সর্বোচ্চ ক্যাশ ইন করলে দিনের প্রথম সর্বোচ্চ ক্যাশ ইন করা গ্রাহক পেয়ে যাবেন এই বোনাসের অর্থ।

এছাড়া ঈদের বোনাস হিসেবে ‘নগদ’ ডিজিটাল কেওয়াইসি সেবার মাধ্যমে নিজে থেকে নিবন্ধন আর ক্যাশ ইন এর ক্ষেত্রে বোনাস দেবে ‘নগদ’। একজন গ্রাহক ‘নগদ’ মোবাইল অ্যাপে নিজ থেকে গ্রাহক নিবন্ধন সম্পন্ন করলেই পেয়ে যাবেন ২০ টাকা বোনাস। আর নিজে নিজেই খোলা এই নতুন একাউন্টে পুরো রমজান মাস জুড়েই ১ হাজার টাকা বা তার বেশি পরিমাণ অর্থের ক্যাশ ইন এর ক্ষেত্রে প্রতিটি ক্যাশ ইনের জন্যে ৩০ টাকা করে বোনাস পৌঁছে যাবে গ্রাহকের হিসেবে।

‘নগদ বলছে, 'এই ঈদ অফার রমজানের প্রথম দিন থেকে শুরু হয়ে চলবে চাঁদ রাত পর্যন্ত। বিস্তারিত জানতে ১৬১৬৭ নম্বরে ডায়াল করে ‘নগদ’ এর গ্রাহক সেবায় যোগাযোগ করা যাবে।