প্রথম টেস্ট শেষে সাকিবের বিষয়ে সিদ্ধান্ত নেবে বিসিবি

  • বার্তা ২৪ স্পোর্টস
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

তীব্র আলোচনা-সমালোচনার জন্ম দেওয়া টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসানের বিরুদ্ধে করা হয়েছে হত্যা মামলা। পাকিস্তানের মাটিতে চলমান টেস্ট থেকে বের করে সাকিবকে দেশে ফেরত আনতে পাঠানো হয়েছে আইনী নোটিশও। এই বিষয়ে যদিও এখনো সিদ্ধান্ত নেয়নি দেশের ক্রিকেট বোর্ড।

আজ (২৪ আগস্ট) বিসিবি কার্যালয়ে সাকিব প্রসঙ্গে সিদ্ধান্ত নিতে মিটিং করেছেন নতুন বোর্ড প্রেসিডেন্ট ফারুক আহমেদসহ বেশ কয়েকজন পরিচালক। দুপুর সাড়ে ১২টার দিকে এই বৈঠক শুরু হয়েছিল।

বিজ্ঞাপন

মিটিং শেষে ফারুক আহমেদ জানান, ‘আপনারা জানেন একটা মামলা হয়েছে। লিগ্যাল নোটিশটা আমরা পাইনি এখনো। ওটার ব্যাপারে বলতে পারবো না। মামলাটা এফআইআর হয়েছে, এরপর তদন্ত হবে। এই মুহূর্তে যেহেতু টেস্ট ম্যাচ চলছে, কালকে টেস্টের ফিফথ ডে। তাই আমরা কোনো স্ট্যান্স নেওয়ার চিন্তা করিনি। কালকের ম্যাচ শেষ হলে বসে একটা সিদ্ধান্ত নেব।’

বর্তমানে খেলার মধ্যে আছেন দেশসেরা এই ক্রিকেটার। তাই ঠিক এই মুহূর্তে কোনো সিদ্ধান্ত নিয়ে ফেলাটাও ঠিক হবে না, এমনটাই মনে করছে বিসিবি। সব দেখেশুনে ও বিচার-বিশ্লেষণ করেই সিদ্ধান্ত নেওয়া হবে।

‘এই মুহূর্তে পাকিস্তান টেস্ট ম্যাচ চলছে। বিসিবির সঙ্গে সাকিবের সম্পর্ক খেলোয়াড় এবং ইমপ্লোয়ি, এমনটা বলতে পারেন। কালকের দিনটা দেখে এরপর সিদ্ধান্ত নিতে পারব। এখন তার খেলতে বাধা নেই।’