সাকিবকে নিয়ে গুঞ্জন, রেগে আগুন শিশির

  • স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

সাকিব আল হাসান চলতি বছরের শুরু থেকেই আছেন আলোচনায়। গেল মাসে কোটা আন্দোলনের সময় নির্লিপ্ততার কারণে জনরোষের মুখে পড়েছিলেন। সে ইস্যু না যেতেই আবার আলোচনায় চলে এসেছেন তিনি। এবার তার ব্যক্তিগত জীবন তার আলোচনায় আসার কারণ। 

তার সঙ্গে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের স্বত্বাধিকারী নাফিসা কামালের একটি ভিডিও ভাইরাল হয়েছে। এখানেই শেষ নয়। অচেনা নারীর সঙ্গে বেশ কিছু ছবিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে বিষয়টি চোখ এড়ায়নি সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশিরেরও। তিনি এক পোস্টের মাধ্যমে জবাব দিয়েছেন এর।

বিজ্ঞাপন

গত রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ছড়িয়ে পড়েছে, যেখানে দেখা যাচ্ছে সাকিব আর নাফিসা কামাল একটি কফিশপে বসে হাস্যোজ্জ্বল সময় কাটাচ্ছিলেন। এক ভক্ত গিয়ে তার সঙ্গে ছবি তোলার ছল করে পুরো বিষয়টি ভিডিও করে নিয়ে আসেন। সঙ্গে আরও কিছু ছবিতে দেখা যায় সাকিব কোনো এক অচেনা নারীর সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন।

এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা যায় সাকিবের স্ত্রী তাদের একটি বাদে সব ছবি সরিয়ে ফেলেছেন ফেসবুক থেকে। এমনকি ইনস্টাগ্রাম থেকেও দুজন দুজনকে আনফলো করে দিয়েছেন। তাতে গুঞ্জন ডালপালা মেলতে শুরু করে। 

তবে সাকিবপত্নী আজ সকালে নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি দিয়ে পুরো বিষয়টি অস্বীকার করেছেন। সঙ্গে অনুরোধ করেছেন তাদের ব্যক্তিগত জীবন নিয়ে যেন আর গুঞ্জন না ছড়ানো হয়।

শিশির লেখেন, ‘তার ক্যারিয়ার, তার সিদ্ধান্ত নিয়ে আপনার মতামত থাকতে পারে, আমি অস্বীকার করব না বিষয়টা, বলার স্বাধীনতা সবারই আছে। আপনি যেভাবে ইচ্ছা তার সমালোচনা করুন। তবে এর সঙ্গে দয়া করে আমাদের সম্পর্কটাকে মেশাবেন না। সে একজন দারুণ স্বামী, বাবা হিসেবেও দারুণ। আমার প্রতি সে সবসময় সৎ আর অনুগত থেকেছে, আমাকে কখনো দুঃখ দেয়নি। সে এমন একজন মানুষ যে একবার নিষিদ্ধও হয়েছিল আমার পাশে দাঁড়াতে গিয়ে। সে বাইরে গিয়ে কী করে, তা আমি সবসময় জানি; বাইরে গেলে বেশিরভাগ সময়ই আমি তার পাশে থাকি। ১৩ বছর আগে সে যেমন ছিল, এখনও শতভাগ তাই আছে। আলহামদুলিল্লাহ আমাদের দারুণ একটা পরিবারও আছে।’

শিশির জানান, তাদের মধ্যে সবকিছু ঠিকঠাকই আছে। তিনি লিখেন, ‘অনলাইনে এসব গুঞ্জন ছড়ানো বন্ধ করুন দয়া করে, সোশ্যাল মিডিয়ায় যা লেখা হয়, তা সবসময় বিশ্বাস করবেন না। কারণ এসব স্রেফ কাট-পেস্ট করা ছবি, এটা পুরো বিষয়টাকে তুলেও ধরে না। যারা এসব ছড়াচ্ছেন, তাদের বলছি এসব করে আপনাদেরও তো লাভ নেই! নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলতে পছন্দ করি না আমি, আমি চুপ থাকতে চেয়েছিলাম, কারণ সত্যটা আমি জানি। কিন্তু অপ্রয়োজনীয় কিছু ফোনকল, টেক্সটের কারণে আমার বিষয়টা পরিষ্কার করতে হলো। সে এখন পাকিস্তানে আছে, বর্তমানে মনোযোগ দিচ্ছে, আমি আমার পরিবারের প্রতি মনোযোগ দিচ্ছি। আমরা সবসময়ই একটা দল ছিলাম, ভবিষ্যতেও তাই থাকব ইন শা আল্লাহ।’

ফেসবুক থেকে সব ছবি সরিয়ে নেওয়া প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি আমার কোনো পোস্ট বা ছবি ডিলিট করিনি। আমি ছবিগুলোকে প্রাইভেট করেছি। কারণ ছবি বা পোস্ট কোনো সম্পর্কের প্রমাণ হতে পারে না।’