সৌদির ক্লাবেই যাচ্ছেন দিবালা?

  • বার্তা ২৪ স্পোর্টস
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ইতালির ক্লাব রোমায় গেল মৌসুমে বেশ দারুণ পারফরম্যান্স করেছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড পাওলো দিবালা। ফর্ম থাকার পরও তার এই বছরের কোপা আমেরিকা স্কোয়াডে না থাকায় অনেকেই বেশ অবাক হয়েছিলেন। জাতীয় দলে চোখে পড়ার মতো কিছু করে দেখাতে না পারলেও দিবালার ক্লাব রেকর্ড বেশ ভালো।

বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে তার বর্তমান ক্লাব এএস রোমায় এটিই তার শেষ মৌসুম। রোমার সঙ্গে আরও এক বছরের জন্য চুক্তি বাকি থাকলেও এখানে আর থাকতে ইচ্ছুক নন তিনি। তবে দিবালার পরবর্তী গন্তব্য কোথায়? এই বিষয়ে আনুষ্ঠানিকভাবে এখন পর্যন্ত কিছুই জানাননি তিনি।

বিজ্ঞাপন

তবে গুঞ্জন ছিল সৌদি আরবে পাড়ি জমাতে পারেন তিনি। গুঞ্জনটি সেভাবে এখনো কেউ আমলে না নিলেও এবার বেশ জোরালো ভাবেই শোনা যাচ্ছে এই খবর!

আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ জেতা দিবালা নাকি সৌদি লিগ থেকে লোভনীয় প্রস্তাব পেয়েছেন। ৩০ বছর বয়সী এই ফরোয়ার্ড এখন সেদিকেই রওনা দিবেন কিনা এ বিষয়ে গুঞ্জন আরও বেশি ডালপালা মেলেছে ফ্যাব্রিজিও রোমানোর কারণে।

ফুটবলের ট্রান্সফার নিউজের নির্ভরযোগ্য এই ইতালিয়ান সাংবাদিক জানিয়েছেন, সৌদি আরবের শীর্ষ লিগে এই মৌসুমে জায়গা পাওয়া দল আল কাসিয়াহতে যোগ দেয়ার বেশ কাছাকাছি পৌঁছে গেছেন দিবালা। ব্যক্তিগত দাবিদাওয়াগুলো উভয়পক্ষের মধ্যে মিললে কিছুদিনের মধ্যেই সৌদির বিমান ধরবেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড।

সৌদির সেই ক্লাবটিতে আছেন সাবেক রিয়াল মাদ্রিদ স্প্যানিশ ডিফেন্ডার নাচো ফার্নান্দেজ এবং সাবেক আর্সেনাল ফরোয়ার্ড পিয়েরে এমেরিক ওবেমেয়াং। কাদসিয়াহর পক্ষ থেকে তিন বছরের লোভনীয় চুক্তির প্রস্তাব দেয়া হয়েছে দিবালাকে। সে প্রস্তাবে আর্জেন্টাইন এই তারকা ইতিবাচক মনোভাব আছে।