অবসরের গুঞ্জন উড়িয়ে মিলার বললেন, ‘সেরাটা দেওয়া এখনও বাকি’

  • স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সদ্যই শেষ হয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। গত ২৯ জুন ফাইনালে দক্ষিণ আফ্রিকাকে ৭ রান হারিয়ে ১৭ বছর পর টুর্নামেন্টটিতে দ্বিতীয় শিরোপা জিতেছে ভারত। এদিকে প্রথমবারের মতো কোনো বিশ্বকাপের ফাইনালে উঠেও হতাশ হতে হলো প্রোটিয়াদের। রান তাড়ার শেষ ওভারের প্রথম বলে ডেভিড মিলারের দারুণ এক শটে বাউন্ডারি লাইনে সূর্যকুমার যাদবের নেওয়া এই অসাধারণ ক্যাচেই ফাইনাল হার অনেকটা নিশ্চিত হয়ে গিয়েছিল প্রোটিয়াদের। সেই হারের ক্ষত থেকে এখনও হয়তো বের হতে পারেনি মার্করাম-ক্লাসেনরা।

ব্যক্তিক্রম নয় মিলারের ক্ষেত্রেও। তবে সেই ক্ষত থেকে সেরে ওঠার আগে বেশ বিপাকেই পড়েছেন মিলার। গুঞ্জন উঠেছে তার অবসরে। এবং সেই গুঞ্জনের মাত্রা এতটাই বেশি হয়ে দাঁড়িয়েছিল যে শেষ পর্যন্ত খোদ মিলারকেই বিষয়টা সমাধা করতে আসতে হলো। ইনস্ট্রাগাম স্টোরিতে জানালেন, তিনি অবসর নেননি। 

বিজ্ঞাপন

বিশ্বকাপ ফাইনালের পরপরই একাধিক গণমাধ্যমে এমন খবর ছড়িয়েছিল যে, আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর নিতে চলেছেন মিলার। তবে শেষ পর্যন্ত বিষয়টি পরিষ্কার করলেন এই প্রোটিয়া তারকা ব্যাটার এবং জানালেন দলের হয়ে এখনও সেরাটা দেওয়া তার বাকিই আছে। 

ইনস্ট্রাগামের সেই স্টোরিতে মিলার জানান, ‘আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেট থেকে আমার অবসরের গুঞ্জন ভিত্তিহীন। আমি দক্ষিণ আফ্রিকার হয়ে খেলাটা চালিয়ে যাব। আমার সেরাটা দেওয়া এখনও বাকি।’