ম্যাচ হারা প্রসঙ্গে যা বললেন চেন্নাই অধিনায়ক

  • স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বুধবার রাতে ঘরের মাঠেও জয় তুলে নিতে পারেনি চেন্নাই সুপার কিংস। চিপকের মাঠে চেন্নাইকে ৭ উইকেটে হারিয়ে দিয়েছে পাঞ্জাব কিংস। আইপিএলের চলতি আসরে মুস্তাফিজুর রহমানের শেষ ম্যাচ ছিল এটি, যেখানে কোনো উইকেট না পেলেও তিনি বল হাতে ছিলেন দারুণ।

এই হারের জন্য মূলত শিশিরকে দায়ী করেছেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড়। এছাড়া প্রথম ইনিংসে ব্যাট হাতে নেমে তাদের দলীয় রানও কিছু কম হয়েছে বলে স্বীকার করেছেন তিনি।

বিজ্ঞাপন

ম্যাচ পরবর্তী পুরষ্কার বিতরণী মঞ্চে রুতুরাজ বলেছেন, ‘সম্ভবত আমাদের ৫০-৬০ রান কম হয়েছে। পিচের কথা ভেবে আমাদের প্রথমে ব্যাটিং করতে হয়েছিল। পিচ ভালো ছিল না। এটি পরে ব্যাটিংবান্ধব হতে শুরু করে। এরপর শিশির এবং ইম্প্যাক্ট প্লেয়ারের নিয়ম, কোনো কিছুই আসলে আমাদের সাহায্য করেনি।‘

চেন্নাইয়ের বোলাররা এদিন তেমন কিছু করে দেখাতে পারেননি। বোলারদের প্রসঙ্গে অধিনায়ক জানান, ‘এটাই সত্যিকারের সমস্যা। যেখানে আপনি উইকেট নিতে চাইবেন কিন্তু আপনার হাতে উইকেট নেওয়ার মতো মাত্র দুজন বোলার আছে। এর সঙ্গে শিশিরের কারণে স্পিনাররা নিজেদের কাজ ঠিকমত করতে পারছিলেন না। বলা যায় একটি কঠিন দিন গেছে আমাদের। তবে আমাদের সামনে আরও চার ম্যাচ বাকি আছে, আমরা এমন দুরাবস্থা কাটিয়ে উঠতে চাই।‘

দল হারলেও এদিন ব্যক্তিগত অর্জন ঠিকই আদায় করে নিয়েছেন রুতুরাজ। চেন্নাইয়ের হয়ে সর্বোচ্চ ৪৮ বলে ৬২ রান এসেছে তার ব্যাট থেকেই। আর এই ইনিংসের মাধ্যমে চলতি আইপিএলে বিরাট কোহলিকে টপকিয়ে অরেঞ্জ ক্যাপ এখন তার দখলে।