করোনা নিয়েই খেলবেন মার্শ, নেতৃত্ব দেবেন অস্ট্রেলিয়ার

  • স্পোর্টস ডেস্ক, বার্তা ২৪
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

করোনা মহামারির প্রকোপ প্রায় স্তিমিত হয়ে এসেছিল। তবে প্রাণঘাতি এই ভাইরাসকে এখনো পুরোপুরি নির্মূল করা যায়নি। যার ফলে আবারও বিশ্বকে করোনার ধকল সামলাতে হচ্ছে। বিশ্বের বেশকিছু দেশের সঙ্গে অস্ট্রেলিয়াতেও করোনা আবারও মাথাচাড়া দিয়ে উঠেছে। করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে দেশটির অলরাউন্ডার মিচেল মার্শ।

এদিকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শুরু হতে যাওয়া তিন টি-টোয়েন্টির সিরিজে অজিদের নেতৃত্ব দেয়ার কথা তার। তবে করোনায় আক্রান্ত হওয়ায় এই সিরিজে তার অংশ নেয়াই শঙ্কার মুখে পড়ে যায়।

বিজ্ঞাপন

তবে ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে, করোনা নিয়েই খেলবেন মার্শ, দলকে নেতৃত্বও দেবেন। হোবার্টের বেলেরিভ ওভালে সব প্রটোকল মেনেই সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে মাঠে নামবেন এই অলরাউন্ডার। এই ম্যাচে আলাদা ড্রেসিং রুম দেয়া হবে তাকে। আর মাঠে অন্য খেলোয়াড়দের থেকেও নিরাপদ দূরত্ব বজায় রাখবেন তিনি।

করোনায় আক্রান্ত হওয়ার পরও মার্শকে এই সিরিজে খেলানো এবং নেতৃত্ব রাখার বিষয়টিকে দেখে অনেকেই ধারণা করছেন, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে তার কাঁধেই অস্ট্রেলিয়ার নেতৃত্বভার উঠতে যাচ্ছে।

করোনায় আক্রান্ত হওয়ার পরও ম্যাচ খেলতে যাওয়া প্রথম ক্রিকেটার নন মার্শ। তার আগে অস্ট্রেলিয়ারই জশ ইংলিস এবং ক্যামেরন গ্রিনও করোনা নিয়ে খেলেছিলেন।

উল্লেখ্য, ৯ ফেব্রুয়ারি বাংলাদেশ সময় দুপুর ২টায় তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া ও ওয়েস্ট ইন্ডিজ।