উড়ন্ত শুরুর পর ব্যাটিং ধস, ঢাকা টেনেটুনে ১২৪

  • স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পয়েন্ট টেবিলের তলানির দুই দলের মুখোমুখি লড়াইয়ে ব্যাট হাতে দলকে উড়ন্ত শুরু এনে দিয়েছিলেন নাঈম শেখ ও সাইফ হাসান। গড়ে দিয়ে গিয়েছিলেন বড় সংগ্রহের ভিত। তবে সেই শুরুটা পরবর্তীতে ধরে রাখতে পারেনি দুর্দান্ত ঢাকার ব্যাটাররা। সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে টেনেটুনে ১২৪ রান তুলেছে দুর্দান্ত ঢাকা।

বুধবার রাতের ম্যাচে এদিন ক্যারিয়ারের প্রথমবারের মতো নেতৃত্ব দিতে দেখা গেছে তাসকিন আহমেদকে। যদিও টস ভাগ্য সহায় হয়নি তার। টসে হেরে ব্যাট করতে নেমে শুরুতে সাব্বির হোসেন ৪ রান করে ফিরলেও দলকে বিপদে পড়তে দেননি মোহাম্মদ নাঈম। সাইফের সঙ্গে জুটি গড়ে দলকে বড় সংগ্রহের পথে রাখেন এই ওপেনার।

বিজ্ঞাপন

দুজনেই ছিলেন বেশ আক্রমণাত্মক। দু’জনের দ্বিতীয় উইকেট জুটিতে জমা হয় ৭৮ রান। সাইফ যখন ৩২ বলে ৪১ রান করে সাজঘরের পথ ধরছেন ১০.১ ওভারে তখন ঢাকার রান ৮২। এরপর দলকে শক্ত অবস্থানে নিয়ে যাওয়ার দায়িত্বটা ছিল বাকিদের ওপর। তবে সেই দায়িত্বটা না নিয়েই ২৯ বলে ৩৬ রান করে সাজঘরের পথ ধরেন নাঈম।

এরপর শুরু হয় ঢাকার ব্যাটিং ধস। রাজা সামিত প্যাটেলরা চেপে ধরেন ঢাকার ব্যাটারদের। সেই চাপে রান আসেনি খুব একটা। উইকেটও পড়েছে নিয়মিত বিরতিতেই। অলআউট না হতে হলেও দলীয় সংগ্রহটা বাড়েনি খুব একটা। ঢাকার সংগ্রহ দাঁড়িয়েছে ৮ উইকেটে ১২৪ রান।

সংক্ষিপ্ত স্কোরকার্ড:
দুর্দান্ত ঢাকা: ১২৪/৮; (নাঈম ৩৬, সাইফ ৪১; রাজা ৩/২০, প্যাটেল ২/১৯)