খুলনাকে দেড়শ রানের টার্গেট কুমিল্লার

  • স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চলতি বিপিএলে নিজেদের ষষ্ট ম্যাচে এসে ব্যাট হাতে রানের দেখা পেয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক লিটন দাস। রানে ফেরার আভাস মিলছিল মোহাম্মদ রিজওয়ানের ব্যাটেও। তবে তার চেয়ে লিটনই ছিলেন বেশি আগ্রাসী। ৩০ বলে ৪৫ রান করে এই ব্যাটার ফিরলে ৬৯ রানের উদ্বোধনী জুটি ভাঙে তাদের। অবশ্য এরপর সেই অর্থে টার্গেটটা বড় হয়নি কুমিল্লার। খুলনা টাইগার্স বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে কুমিল্লার ইনিংস থেমেছে ১৪৯ রানে।

এদিন ব্যাট হাতে রানে ফিরতে শুরুতে সময় নিয়ে ব্যাট চালিয়েছেন কুমিল্লার দুই ওপেনার। রিজওয়ান কিছুটা রয়েসয়ে ব্যাট চালালেও রানের চাকা সচল রেখেছিলেন লিটন। ছিলেন চলতি বিপিএলে নিজের প্রথম ফিফটির পথেও। তবে শেষ পর্যন্ত নাসুম আহমেদের ঘূর্ণিতে থামতে হয়েছে তাকে। ফেরার আগে ৩০ বলে ২ চার ও ৪ ছক্কায় ৪৫ রান এসেছে তার ব্যাট থেকে। লিটন ফিরলে মাঠে টিকতে পারেননি তার সঙ্গী রিজওয়ানও। ২৮ বলে ২১ রান আসে তার ব্যাট থেকে।

বিজ্ঞাপন

এরপর উইল জ্যাকস, তাওহিদ হৃদয় ও খুশদিল শাহ শুরু পেলেও তা ছিল যথেষ্ঠ ধীর গতির। মাঝের সময়টাতে বোলিংয়ে যথেষ্ট নিয়ন্ত্রণ নেই খুলনার বোলাররা। পরে সেটা পুষিয়ে নিতে শেষ দিকে আগ্রাসী হয়ে উঠেন জাকের আলী। তার ৮ বলে ১৮ রানের ইনিংসে খুলনাকে ১৫০ রানের চ্যালেঞ্জিং টার্গেট ছুড়ে কুমিল্লা।

সংক্ষিপ্ত স্কোরকার্ড:
কুমিল্লা ভিক্টোরিয়ান্স: ১৪৯/৭ (লিটন ৪৫, জ্যাকস ২২, জাকের ১৮*; নাসুম ২/২১, ফাহিম ২/২৫)