কক্সবাজারে শুরু হচ্ছে ত্রিদেশীয় অনূর্ধ্ব-১৯ নারী টি-২০ টুর্নামেন্ট

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কক্সবাজার
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা ২৪.কম

ছবি: বার্তা ২৪.কম

কক্সবাজারে শুরু হচ্ছে বাংলাদেশ-পাকিস্তান-শ্রীলঙ্কার মধ্যকার ত্রিদেশীয় অনূর্ধ্ব-১৯ নারী টি-টোয়েন্টি টুর্নামেন্ট। বুধবার (২৪ জানুয়ারি) কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেটে স্টেডিয়ামে বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ নারী ক্রিকেট দলের মধ্যকার ম্যাচের মাধ্যমে শুরু হবে ক্রিকেট টুর্নামেন্টটি।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) ত্রিদেশীয় সিরিজের ট্রফি উন্মোচন ও মিট দ্যা প্রেসের আয়োজন করা হয়। দুপুর ১ টার দিকে তিন দেশের অধিনায়ক এসে ট্রফি উন্মোচন করেন। এছাড়া ট্রফি নিয়ে ছবি তুলেন। পরে বাংলাদেশ দলের অধিনায়ক সুমাইয়া আক্তার, পাকিস্তান দলের অধিনায়ক মাহনুর আফতাব ও শ্রীলঙ্কা দলের অধিনায়ক মানুদি নানুয়াক্কারা সাংবাদিকদের সাথে কথা বলেন।

বিজ্ঞাপন

এ সময় বাংলাদেশ দলের অধিনায়ক সুমাইয়া আক্তার বলেন, যেহেতু পাকিস্তান এবং শ্রীলঙ্কা দলের সাথে আমাদের খেলতে হবে সিরিজটি চ্যালেঞ্জিং। তবে আমাদের মাঠে খেলা এখানে আমরা ১০ দিন ধরে প্রেকটিস করছি। আমরা কিছুটা এ্যাডভান্টেজ পাব।

পাকিস্তান দলের অধিনায়ক মাহনুর আফতাব ও শ্রীলঙ্কা দলের অধিনায়ক মানুদি নানুয়াক্কারা দু'জনই জিততে চান ট্রফি।


সিরিজের সূচি:


২৪ জানুয়ারি বাংলাদেশ মহিলা অনূর্ধ্ব-১৯ ও শ্রীলঙ্কা মহিলা অনূর্ধ্ব-১৯ (কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের একাডেমী মাঠ)


২৫ জানুয়ারি পাকিস্তান মহিলা অনূর্ধ্ব-১৯ ও শ্রীলঙ্কা মহিলা অনূর্ধ্ব-১৯ (কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম)


২৭ জানুয়ারি বাংলাদেশ মহিলা অনূর্ধ্ব-১৯ ও পাকিস্তান মহিলা অনূর্ধ্ব- ১৯ (কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের একাডেমী মাঠ)


২৮ জানুয়ারি বাংলাদেশ মহিলা অনূর্ধ্ব-১৯ ও শ্রীলঙ্কা মহিলা অনূর্ধ্ব-১৯ (কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম)


৩০ জানুয়ারি পাকিস্তান মহিলা অনূর্ধ্ব-১৯ ও শ্রীলঙ্কা মহিলা অনূর্ধ্ব-১৯ (কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের একাডেমী মাঠ)


৩১ জানুয়ারি বাংলাদেশ মহিলা অনূর্ধ্ব-১৯ ও পাকিস্তান মহিলা অনূর্ধ্ব- ১৯ (কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম)


২ ফেব্রুয়ারি ফাইনাল (কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের একাডেমী মাঠ)।