ভারতের বিপক্ষে মাঠে নামার আগে বড় ধাক্কা খেল ইংল্যান্ড

  • স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে রোববার প্রথম টেস্টের ভেন্যু হায়দ্রাবাদে পৌঁছাবে ইংল্যান্ড দল। সেখানে অনুশীলন শেষে আগামী ২৫ জানুয়ারি প্রথম টেস্টে মুখোমুখি হবে দল দুটি। তার আগে বড়সড় ধাক্কা খেল ইংল্যান্ড। সিরিজের ঠিক আগ মুহূর্তে ভারত সফর থেকে সরে দাঁড়িয়েছেন দলটির তারকা ব্যাটার হ্যারি ব্রুক।

ভারত সফর থেকে নিজের নাম প্রত্যাহার করার পেছনে ব্যক্তিগত কারণ দেখিয়েছেন ব্রুক। ফলে পাঁচ ম্যাচের এই সফরে তাকে আর পাচ্ছে না বেন স্টোকসের দল। অবশ্য এই সফরে ব্রুকের বিকল্প হবেন কে সেটাও এখনও নিশ্চিত করতে পারেনি ইংল্যান্ড।

বিজ্ঞাপন

ব্রুকের ভারত সফরে না থাকার বিষয়টি নিশ্চিত করে এক বিবৃতিতে ইসিবি বলেছে, ‘ব্যক্তিগত কারণে অবিলম্বে দেশে ফিরতে হচ্ছে হ্যারি ব্রুককে। ভারত সফরের ইংল্যান্ডের টেস্ট দলে তাকে এই সফরে আর পাওয়া যাবে না। ব্রুকের পরিবারকে সম্মান জানাতে এই সময়ে তার গোপনীয়তা বজায় রাখতে মিডিয়া ও জনসাধারণকে অনুরোধ করা হচ্ছে।’

ব্রুকের না থাকা ইংল্যান্ডের জন্য বিরাট ক্ষতি। কেননা, টেস্ট ব্যাটারদের র‌্যাঙ্কিংয়ে সেরা দশে জায়গা পাওয়া দ্বিতীয় ইংলিশ ব্যাটার ব্রুক। তার অবস্থান তালিকার সাত নম্বরে। সেরা দশে ২ নম্বরে আছেন আরেক ইংলিশ ব্যাটার জো রুট। তিনি অবশ্য থাকছেন এই সফরে। এখন দেখার বিষয় ব্রুকের বদলি হিসেবে কাকে খেলায় ইংলিশরা।