বিপিএলের প্রস্তুতি ম্যাচে মুখোমুখি ঢাকা-রংপুর

  • স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবিঃ সংগৃহীত

ছবিঃ সংগৃহীত

আগামী ১৯ জানুয়ারি (শুক্রবার) থেকে পর্দা উঠছে দেশের সবচেয়ে বড় ঘরোয়া ক্রিকেটের আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল)। প্রথমবারের মতো টুর্নামেন্টের আগে প্রস্তুতি ম্যাচ খেলতে নামছে দুর্দান্ত ঢাকা ও রংপুর রাইডার্স।

বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্সে আগামীকাল (মঙ্গলবার) দুপুর সাড়ে ১২টায় মাঠে নামবে দু’দল। বিপিএলের ইতিহাসে এবারই প্রথমবার এরকম হচ্ছে যে টুর্নামেন্ট শুরুর আগে প্রস্তুতি ম্যাচ খেলতে নামছে যেকোনো দল।

বিজ্ঞাপন

সোমবার মিরপুর জাতীয় ক্রিকেট একাডেমিতে আরেকটি অনুশীলনে যোগ দেন দুই স্কোয়াডের সদস্যরা। মিরপুরে সতীর্থদের সঙ্গে দেখা করতে বিমানবন্দর থেকে সরাসরি এসেছিলেন দুর্দান্ত ঢাকার দুই বিদেশি ক্রিকেটার লাহিরু সামারাকুন ও চতুরাঙ্গা ডি সিলভা।

দলের অনুশীলন শেষে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন দুর্দান্ত ঢাকার পেসার শরিফুল ইসলাম। তিনি জানান যে পেসার হিসেবে ফিট থাকাই আপাতত তার মূল লক্ষ্য, ‘চেষ্টা করবো যতটুকু ফিট থেকে খেলা যায়। কারণ, সামনে অনেক খেলা আছে দেশের হয়ে।’

বিপিএলের এবারের আসরের উদ্বোধনী ম্যাচে ১৯ তারিখ দুপুর ২টায় মিরপুরের মাঠে কুমিল্লার মুখোমুখি হবে ঢাকা। পরদিন একই মাঠে বরিশালের বিপক্ষে নামবে রংপুর। প্রস্তুতি হিসেবে একে অপরের সঙ্গে ম্যাচ খেলাটা কাজে দিবে বলে মনে করছেন খেলোয়াড়রা।