বলিউড স্টাইলে মাঠে নামলেন ওয়ার্নার

  • স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবিঃ সংগৃহীত

ছবিঃ সংগৃহীত

বিগ ব্যাশের ম্যাচে সিডনি সিক্সার্সের বিপক্ষে আজ শুক্রবার মাঠে নেমেছে ডেভিড ওয়ার্নারের দল সিডনি থান্ডার। যেখানে ভাইয়ের বিয়ের অনুষ্ঠান সেরে হেলিকপ্টারে করে রওনা দিয়ে মাঠে নামলেন ওয়ার্নার।

সময় স্বল্পতার কারণে ওয়ার্নারের পরিকল্পনা ছিল আলিয়াঞ্জ স্টেডিয়াম ব্যবহার করে সেখানে তার হেলিকপ্টারটি ল্যান্ড করানো। তবে তা বাতিল করা হয়ে সিডনি ক্রিকেট গ্রাউন্ডের আউটফিল্ডেই নামানো হলো তাকে।

বিজ্ঞাপন

ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকাটা জরুরি, আবার দলের জন্যও তার উপস্থিতি জরুরি। তাই কোনোটাই বাদ দিতে পারলেন না অজি এই হার্ড হিটার। হান্টার ভ্যালিতে বিয়ের অনুষ্ঠান শেষ করে স্থানীয় সময় বিকেল ৫টার দিকে সরাসরি মাঠে খেলতে চলে আসলেন ওয়ার্নার।

সিডনি থান্ডারের অজি বোলার গুরিন্দর সান্ধু বলেন, ‘ওয়ার্নারকে আমাদের হয়ে খেলতে আসতে বেশ কষ্টের সম্মুখীন হতে হলো। তবে তাকে দলে পেয়ে আমরা খুব আনন্দিত। গত বছরও সে আমাদের হয়ে দুর্দান্ত খেলেছে। দর্শকরা তাকে মাঠে খেলতে দেখতে পেলে বেশ আনন্দিত হয়।‘

টেস্ট ক্রিকেট থেকে অবসরের আগে থান্ডারের হয়ে এটাই হতে যাচ্ছে ওয়ার্নারের শেষ ম্যাচ। তাই ম্যাচটিকে স্মরণীয় করে রাখতে ফ্র্যাঞ্চাইসি থেকে এই উদ্দ্যোগটি নেওয়া হয়েছে বলে জানানো হয়। জুনে টি-টোয়েন্টি বিশ্বকাপের পর আনুষ্ঠানিকভাবে অবসরে যাবেন ওয়ার্নার।