‘আমি সেখানে না থাকলেও সমর্থন ছিল সবসময়’ 

  • স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

 

রাজনীতির মাঠে প্রথমবারের মতো নেমেই সফল বাংলাদেশের নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিক নিয়ে মাগুরা-১ আসন থেকে লড়ে জিতেছেন ক্রিকেট মাঠের এই বিশ্ব তারকা। 

বিজ্ঞাপন

সাকিবের জয়টা বিশাল ব্যবধানের। তার পাওয়া ১ লাখ ৮৫ হাজার ৩৮৮ ভোটের বিপরীতে সবচেয়ে কাছে থাকা প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী কাজী রেজাউল হোসেন ডাব প্রতীকে পেয়েছেন কেবল ৫ হাজার ৯৯৪ ভোট। ক্রিকেট মাঠের রাজনীতিতেও যেন একক আধিপত্য সাকিবের। 

সাকিবের নিরঙ্কুশ এই জয়ে উল্লাসে মেতেছেন নানা মহলের মানুষ। সেই ভিড়ে নাম লেখালেন সাকিবের স্ত্রী উম্মে শিশির আল হাসানও। ফলাফল ঘোষণা পরপরই গতকাল (রোববার) রাতে নিজের ভেরিভাইড ফেসবুক অ্যাকাউন্টের এক পোস্টের মাধ্যমে সাকিবকে অভিনন্দন জানিয়ে উল্লাসে মেতেছেন শিশির। এটি এবারই প্রথম না। সাকিবের খারাপ সময় পাশে থাকা বা জয়ের উল্লাতে মাতা, স্ত্রী শিশিরকে যেন সবসময়ই পাশে পেয়েছেন সাকিব। নির্বাচনী প্রচারণাসহ সকল কাজের উদ্দেশ্যে সাকিব বেশ কিছুদিন ধরে দেশে থাকলেও তিন সন্তানসহ যুক্তরাষ্ট্রে আছেন শিশির। তবে সেখান থেকে রাজনীতির মাঠেও সাকিবকে সমর্থন করে গেছেন তিনি।  

ফেসবুকের সেই পোস্টে শিশির লিখেন, ‘অভিনন্দন প্রিয় স্বামী, একটি নতুন শুরুর জন্য। জীবনের প্রতিটি ক্ষেত্রেই তুমি জয়ী হয়েছ। আমি সেখানে থাকতে না পারলেও আমার সমর্থন সবসময় তোমার সঙ্গে ছিল। অনেক ধন্যবাদ মাগুরাবাসীদের, নিজেদের ঘরের ছেলেকে এত ভালোবাসা ও শ্রদ্ধার সঙ্গে স্বাগত জানানোর জন্য।’