লিফটে আটকা আম্পায়ার, খেলা শুরু হতে বিলম্ব

  • স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বৃষ্টি, ভেজা আউটফিল্ড, স্টেডিয়ামে আলোক স্বল্পতা, সমর্থক দাঙ্গা থামানো, বা লজিস্টিক ইস্যুসহ অনেক কারণেই দেরি হতে দেখা গেছে খেলা শুরুর। সেই তালিকায় এবার নতুন এক সংযোজন। খেলা দেরিতে শুরু হলো আম্পায়ার লিফটে আটকে পড়ায়। 

এমন ঘটনাটি ঘটেছে আজ (বৃহস্পতিবার) মেলবোর্ন টেস্টের তৃতীয় দিনে। সেখানে দ্বিতীয় সেশনের খেলা শুরুতে দেখা দেয় বিলম্বের। মাঠে দুই দলের খেলোয়াড়সহ নেমে পড়েছেন ফিল্ড আম্পায়াররা। তাহলে দেরিটা কোথায়? কারণ, ম্যাচের তৃতীয় আম্পায়ার রিচার্ড ইলিংওয়ার্থ যে লিফটে আটকে। 

বিজ্ঞাপন

ততক্ষণে ফিল্ড আম্পায়াররা খেলোয়াড়দের জানিয়ে দিলেন খেলা শুরু হবে কিছুটা বিলম্বে। এবং রিজার্ভ আম্পায়ার ফিলিপ গিলেসপিকে বাউন্ডারি লাইন থেকে দৌড়ে গিয়ে বসলেন তৃতীয় আম্পায়ারের কামরায়। এরপর শুরু হয় খেলা।

কিচ্ছুক্ষণ বাদেই অবশ্য লিফট জটিলতা কাটিয়ে নিজের দায়িত্বে বসেন ইলিংওয়ার্থ। তার কারণে থেমে আছে ম্যাচ। এ নিয়ে চিন্তা ছাপিয়ে কিছুটা মজাই পেয়েছেন সাবেক এই ইংলিশ ক্রিকেটার। সামাজিক যোগাযোগমাধ্যমে ক্রিকেট ডট কম এএউয়ের প্রকাশ করা এক ভিডিওতে দেখা মিলল হাস্যোজ্জ্বল ইলিংওয়ার্থের।

মেলবোর্নে এই দিনে নিজেদের প্রথম ইনিংসে ২৬৪ রানে গুটিয়ে যায় পাকিস্তান। এতে ৫৪ রানের লিড নিয়ে দ্বিতীয় ইনিংসে ব্যাট করছে অস্ট্রেলিয়া। শুরুতে ১৬ রানেই ৪ উইকেট হারালেও সেই চাপ সামলে লক্ষ্য বড় করতে ব্যাট করছে অজিরা। শেষ খবর পাওয়া পর্যন্ত ৪৭ ওভার শেষে ৪ উইকেটে ১৫৫ রান তুলেছে স্বাগতিকরা।