টি-টোয়েন্টি বিশ্বকাপেও নেই এবাদত

  • স্পোর্টস ডেস্ক, বার্তা ২৪
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

এশিয়া কাপ মিস করেছেন, খেলা হয়নি ওয়ানডে বিশ্বকাপেও। হাঁটুর চোটে মাঠের বাইরে থাকা এবাদত হোসেন অনিশ্চিত আগামী বছর অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপেও।

গত জুলাইয়ে ঘরের মাঠে আফগানিস্তান সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে হাঁটুতে চোট পান এবাদত। সেই চোট সারাতে গত ২৮ আগস্ট লন্ডনে অস্ত্রোপচার করাতে হয়েছে তাকে। এরপর থেকেই পুনর্বাসন প্রক্রিয়া চালিয়ে যাচ্ছেন ডানহাতি এই পেসার।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) এবাদতের চোট নিয়ে নিয়ে কথা বলতে গিয়ে কোনো সুখবর দিতে পারেননি জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু, ‘মনে হয় এবাদতের শুরু করতে পরবর্তী মৌসুম লেগে যাবে। আগষ্ট-সেপ্টেম্বরে আমাদের ঘরোয়া ক্রিকেট আছে সেটা দিয়ে হয়তো ফিরবে সে। আমাদের কাছে এমন একটা আপডেট আছে।’

সে হিসাবে আগামী জানুয়ারিতে বিপিএল তো মিস করছেন-ই এবাদত, ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রের মাটিতে হতে যাওয়া বিশ্ব টি-টোয়েন্টির সবচেয়ে বড় আসরটিতেও তাকে পাওয়ার সম্ভাবনা নেই বললেই চলে।

হাঁটুর চোট নিয়ে যে এত লম্বা সময়ের জন্য মাঠের বাইরে চলে যাবেন সেটা বুঝতে পারেননি সংশ্লিষ্টরা। এশিয়া কাপ মিস করলেও বিশ্বকাপে তাকে পাওয়ার একটা ক্ষীণ হলেও সম্ভাবনা ছিল। কিন্তু চিকিৎসা আর পুনর্বাসন মিলিয়ে এবাদতের মাঠের বাইরে সময়টা দীর্ঘ হচ্ছে। সহসাই মাঠে ফেরা হচ্ছে না তার।