৩ হাজার পরিবারকে ত্রাণ দিলেন ইশরাক

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

ত্রাণ বিতরণ করছেন ইশরাক/ছবি: বার্তা২৪.কম

ত্রাণ বিতরণ করছেন ইশরাক/ছবি: বার্তা২৪.কম

তিন হাজারেরও বেশি পরিবারের হাতে প্রয়োজনীয় খাবার ও সুরক্ষা সামগ্রী তুলে দিয়েছেন গত ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি থেকে মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

বৃহস্পতিবার (২ এপ্রিল) প্রাণঘাতী ভাইরাস করোনায় নাকাল হওয়া দুস্থ এবং অসহায় মানুষদের মাঝে নিয়মিত ত্রাণ সামগ্রী বিতরণের অংশ হিসেবে রাজধানীর তিনটি এলাকায় খাবার সামগ্রী এবং সুরক্ষা সামগ্রী বিতরণ করেন তিনি।

বিজ্ঞাপন

জানা যায়, রাজধানীর টিপু সুলতান রোড, বলধা গার্ডেন এলাকায় সুইপার কলোনি, যাত্রাবাড়ী এলাকার তিন হাজারেরও বেশি দুস্থ পরিবারের হাতে তুলে দেন প্রয়োজনীয় খাবার ও সুরক্ষা সামগ্রী।

বিতরণ করা ত্রাণের মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলু, মুড়ি, টোস্ট বিস্কুট, সাবান, স্যাভলন, মাস্ক এবং হ্যান্ড গ্লাভস।

আর এ ব্যবস্থাপনা চলছে তার প্রয়াত বাবা ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকা স্মৃতি সংসদের উদ্যোগে। যতদিন পর্যন্ত না স্বাভাবিক অবস্থা ফিরে আসে ততদিন পর্যন্ত তার এ কার্যক্রম অব্যাহত থাকবে উল্লেখ করে তিনি নগরবাসীকে করোনা মোকাবেলায় ভয় না পেয়ে আরও সচেতন হওয়ার আহবান জানিয়েছেন।

একই সঙ্গে পরিস্থিতি মোকাবিলায় দুঃস্থ-অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদের প্রতি আহ্বান জানান ইঞ্জিনিয়ার ইশরাক। পরে যাত্রাবাড়ী এলাকায় ঘুরে ঘুরে বিভিন্ন রাস্তায় স্প্রে করেন তিনি।