বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের নেতাকে কুপিয়ে হত্যা

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম, বগুড়া
  • |
  • Font increase
  • Font Decrease

বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের নেতাকে কুপিয়ে হত্যা

বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের নেতাকে কুপিয়ে হত্যা

বগুড়া সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মিজানুর রহমান মিজানকে (৪০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার (৯ সেপ্টেম্বর) রাত ৯ টার দিকে বগুড়া সদর উপজেলার গোকুল বন্দরে এই খুনের ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ এতথ্য নিশ্চিত করেছেন।

মিজান বগুড়া সদরের গোকুল উত্তরপাড়ার গ্রামের মৃত আফছার আলী সাকিদারের ছেলে।

স্থানীয়রা জানান, মিজান তার কয়েকজন বন্ধুর সাথে গোকুল বন্দরে গোডাউন এলাকায় গল্প করছিলেন। রাত সোয়া ৯ টার দিকে ১০-১২ টি মোটরসাইকেল যোগে একদল দুর্বৃত্ত সেখানে আসে। তারা মিজানকে ঘিরে ফেলে এবং ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কুপিয়ে মোটরসাইকেল যোগে মহাস্থানের দিকে চলে যায়। মিজানকে উদ্ধার করে প্রথমে স্থানীয় টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত মিজানের ঘনিষ্ঠজনেরা জানান, ২০১৮ সালের ২৩ ফেব্রুয়ারী গোকুল ইউনিয়ন স্বেচ্ছাসেবক যুগ্ম আহবায়ক সনি রহমান খুন হয়। সনি খুনের সাথে জড়িত যুবদলের বহিষ্কৃত নেতার নেতৃত্বে মিজানকে খুন করা হয়। সনি রহমান খুনের পর থেকেই মিজানের সাথে যুবদলের ওই নেতা দ্বন্দ্ব চলে আসছিল। ৫ আগস্ট শেখ হাসিনা সরকারের পতনের পর যুবদলের ওই নেতা বিভিন্নস্থানে চাঁদাবাজীতে জড়িয়ে পড়ে। গত এক সপ্তাহ আগে যুবদলের ওই নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়। তার ধারণা বহিষ্কারের পিছনে মিজানের হাত রয়েছে। একারনেই ক্ষুদ্ধ হয়ে মিজানকে খুন করা হয়।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ বলেন, মিজানের লাশ উদ্ধার করে মর্গে রাখা হয়েছে। ঘটনাস্থলে পুলিশের একাধিকটীম কাজ করছে। হত্যাকাণ্ডের কারন সম্পর্কে তেমন কিছু জানা যায়নি।