ভারতের সঙ্গে দর কষাকষি করতে নির্বাচিত সরকার প্রয়োজন: সালাউদ্দিন আহমেদ

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা
  • |
  • Font increase
  • Font Decrease

সালাউদ্দিন আহমেদ/ছবি: বার্তা২৪.কম

সালাউদ্দিন আহমেদ/ছবি: বার্তা২৪.কম

ভারতীয় পাহাড়ি ঢলে বাংলাদেশের বিভিন্ন অঞ্চল প্লাবিত হওয়া প্রসঙ্গে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সালাউদ্দিন আহমেদ বলেছেন, গত কয়েক বছরে এই নিয়ে ভারতের সাথে কথা বলা বা দর কষাকষি করার মতো কোনো সরকার ছিল না। এ পরিস্থিতি অবসানে জনগণের নির্বাচিত একটি শক্তিশালী গণতান্ত্রিক সরকার প্রয়োজন। 

শুক্রবার (২৩ আগস্ট) কুমিল্লার আদর্শ সদরে বন্যাকবলিত এলাকার মানুষের মাঝে দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে ত্রাণ বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে তিনি এ বক্তব্য দেন। 

বিজ্ঞাপন

এসময় তিনি আরও বলেন, দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বানভাসী মানুষের পাশে থাকবে বিএনপি নেতাকর্মীরা। যতদিন এ বন্যা থাকবে, ততদিন বানভাসী মানুষের পাশে বিএনপি থাকবে। আপনারা আপনাদের সামর্থ্য অনুযায়ী বর্নাত্যদের পাশে থাকবেন। কেন্দ্র থেকেও যতটুকু সম্ভব সাহায্য করা হবে। 

এসময় উপস্থিত ছিলেন বিএনপির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক হাজী আমিনুর রশীদ ইয়াছিন, বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, বিএনপি নেতা অধ্যক্ষ সেলিম ভূঁইয়া, কুমিল্লা মহানগর বিএনপির আহ্বায়ক উৎবাতুল বারী আবু, সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপু প্রমুখ।