বিএনপি শান্তির বিপক্ষে অভিশাপ হিসেবে আবির্ভূত হয়েছে: নাছিম

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি-জামায়াত এই রমজান মাসেও মানুষের ধর্ম পালনে বিগ্ন সৃষ্টি করে তাদের বিরুদ্ধে বাংলাদেশে মানুষের মতামত অটোমেটিক্যালি গড়ে উঠেছে। তারা এখন শান্তির বিপক্ষে অভিশাপ হিসেবে আবির্ভূত হয়েছে।

বুধবার (১৩ মার্চ) বিকালে রাজধানীর কলাবাগান ক্রীড়াচক্র মাঠ প্রাঙ্গণে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

নাছিম বলেন, শেখ হাসিনার নির্দেশনায় অনাড়ম্বর পূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে ইফতার সামগ্রী বিতরণ শুরু হয়েছে। আওয়ামী লীগ মনে করে, বাংলাদেশের মানুষ ভাল থাকলে দেশ আরও এগিয়ে যাবে। বিশ্ব সভায় আমাদের সম্মান আরও বৃদ্ধি পাবে।

তিনি বলেন, রমজান মাসে আমরা সবসময় আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে পালন করি। কিন্তু রমজান মাসের মূল বাণী হচ্ছে সংযম। সে মূল বানীকে ধারণ করে আমাদের নেত্রী আমাদের নির্দেশনা দিয়েছেন, যেন আমরা কোনো আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে ইফতার আয়োজন না করি এবং অসচ্ছল মানুষদের পাশে দাঁড়াই। আমরা প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে মানুষের পাশে দাঁড়াচ্ছি। আমরা সব সময় মানুষের পাশে দাঁড়াই। এটা আমাদের ঐতিহ্য। তারা মানুষের পাশে দাঁড়িয়ে অনবদ্য ইতিহাস সৃষ্টি করেছে।

আওয়ামী লীগের এ যুগ্ম-সাধারণ সম্পাদক বলেন, আমরা মানুষের জন্য কাজ করি আর বিএনপি জামায়াত তারা তাদের দল বাঁচানোর জন্য কাজ করে। তারা সংযমের মাসে ইসলামের যে মূল স্পিরিট সেখান থেকে বের হয়ে গেছে। আমরা দেশ বাঁচানোর চেষ্টা করি আর তারা দল বাঁচানোর চেষ্টা করে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু এবং অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু।