উড়ে এসে জুড়ে বসা লোক আওয়ামী লীগের প্রতিনিধি হবে না: কাদের

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অনেকে অনেক কিছু ভাবছেন, অমুকরা এখন কোত্থেকে আসছে, কে আবার জুড়ে আসছে। উড়ে এসে জুড়ে বসা লোক আওয়ামী লীগের প্রতিনিধি হবে না।

শনিবার (১০ ফেব্রুয়ারি) সকালে গণভবনে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় নেতাকর্মীদের উদ্দেশ্যে রাখা বক্তব্যে তিনি একথা বলেন।

বিজ্ঞাপন

তিনি বলেন, আন্দোলন সংগ্রাম করে অনেক ঝড়, দুর্যোগের মধ্যে এই দলকে তিনি (শেখ হাসিনা) এই পর্যায়ে নিয়ে এসেছেন। সিম্পল লিভিং, হাই থিংকিং- এটাই হচ্ছে শেখ হাসিনার মূল মন্ত্র। তিনি অনেক বার বলেছেন, যে কৃচ্ছসাধন করে, সাধারণভাবে জীবন যাপন করে। এই দেশের সম্পদের প্রতি এই পরিবারের কারো কোন মোহ নেই। আমরা এমন নেত্রী পেয়েছি যিনি সততার জন্য সারা বিশ্বে সমাদৃত। বিশ্বের সবচেয়ে সৎ নেতৃত্বের প্রথম সারিতেই আমাদের নেত্রীর নাম রয়েছে।

ওবায়দুল কাদের বলেন, নেত্রী আপনার নেতৃত্বে নারীর ক্ষমতায়নে নির্বাচনে যে নবজাগরণ শুরু হয়েছে বিশাল বিশাল লাইন আমাদের নারীদের। তারা আপনাকে ভালবেসে নৌকায় ভোট দিয়েছিলো। আমাদের কাছে সিট আছে মাত্র ৪৮টা। অথচ ফরম জমা দিয়েছেন এক হাজার ৫৫০ জন। এর মধ্যে থেকেই দিতে হবে। নেত্রী কোন মুক্তিযোদ্ধার সন্তানের নাম কোন জেলায় গিয়ে লিখে রেখেছেন তিনিই হয়তো স্থান পাবে এই ৪৮ জনের মধ্যে। এটা সত্য আমাদের নেত্রী যাদেরকে মনোনয়ন দিবেন তারা দলের ত্যাগী, সংগ্রামী এবং রাজপথের পরিশ্রমী কর্মী।

সকল ধরনের কলহ মুছে ফেলে নতুন করে আমাদের একাট্টা হয়ে এগিয়ে যেতে হবে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, কোন দ্বন্দ্ব নয়, কোন কলহ নয়, আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে সকল ধরনের কলহ মুছে ফেলে নতুন করে আমাদের একাট্টা হয়ে এগিয়ে যেতে হবে। নেত্রীর নির্দেশনা অনুযায়ী সবাই কাজ করবেন। যে কোন ধরনের দ্বন্দ্ব ভুলে যেতে হবে। এই বিজয়কে নস্যাৎ করার জন্য শত্রুরা কিন্তু তৎপর। শত্রুদের হাতে হাতিয়ার তুলে দিবেন না আমাদের ক্ষতি করার জন্য। আর আওয়ামী লীগ নিজেরাই যদি নিজেদের শত্রু হয় বাইরের শত্রুর কোন দরকার নেই।