‘ডামি নির্বাচন’ বর্জনের দাবিতে ময়মনসিংহে বিএনপির বিক্ষোভ

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

ময়মনসিংহ ‘ডামি নির্বাচন’ বর্জন ও অসহযোগ আন্দোলনের ডাকে ময়মনসিংহ মহানগর বিএনপি ও ভালুকায় বিএনপি ও সহযোগীে সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও লিফলেট বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২ জানুয়ারি) বিকেলে ভালুকা উপজেলার স্কয়ার মাস্টারবাড়ী এলাকায় ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক ও সাবেক সদস্য ভালুকা উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মুহাম্মদ মোর্শেদ আলমের নেতৃত্বে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ওই বিক্ষোভ মিছিল ও লিফলেট বিতরণ অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সালাহ উদ্দিন আহমেদ, সদস্য হাজ্বী আব্দুর রউফ, হবিরবাড়ী ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আব্দুস সালাম, কেন্দ্রীয় ওলামা দলের যুগ্ম আহ্বায়ক মাওলানা মফিজুর রহমান প্রমুখ।

অপর দিকে ময়মনসিংহে ‘ডামি নির্বাচন’ বর্জন ও অসহযোগ আন্দোলন ডাকে ময়মনসিংহ মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দের নেতৃত্বে নগরীর সানকি পাড়াসহ বিভিন্ন এলাকায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে প্রচারপত্র বিলি ও বিক্ষোভ মিছিল করেন। এসময় আরও উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি খন্দকার মাসুদ, সহ-সাধারণ সম্পাদক সুজাউদ্দৌলা সুজা, দক্ষিণ জেলা কৃষক দলের সদস্য সচিব নাজিম উদ্দীন খানসহ বিএনপি ও অঙ্গ সংঘটনের নেতাকর্মীরা।