‘লিটু সাহেব জনপ্রিয়, তবে মাশরাফি তো মাশরাফিই’

  ভোট এলো, এলো ভোট
  • আহসান জোবায়ের, স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নড়াইল-২ আসন থেকে: ‘মাশরাফি হইলো সদরের আর লিটু সাব লোহাগড়ার। ভোট সুষ্ঠু হলে আর জাতের টান টানলি নির্বাচন কনটেস্ট হবে। সদরে তো ইউনিয়ন কম, মানুষ কম। লোহাগড়ায় যে জিতে সেই এমপি হয়। লিটু সাবেরও ব্যাপক জনপ্রিয়তা আছে। একলা ছাড়ি দিবার লোক নয়। তবে মাশরাফি তো মাশরাফিই।’

শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে নড়াইল ডিসি অফিস প্রাঙণে এসব কথাই বলছিলেন এক কর্মচারী।

বিজ্ঞাপন

ডিসি অফিসের সামনেই কথা হয় চা দোকানী আফতাব উদ্দিনের সাথে। তিনি বলেন, মাশরাফি মাটির মানুষ, মিশুক মানুষ। সবার সাথে মন খুলে কথা বলে, সবাইকে আপন করে নেয়। লিটু সাব লোহাগড়া উপজেলার চেয়ারম্যান ছিলেন, তারও ভালো জনপ্রিয়তা আছে। নির্বাচন সুষ্ঠু হলে তিনিও ভালো ভোট পাবেন। তবে মাশরাফির তো তুলনা হয় না।

জানা যায়, নড়াইল-২ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন লোহাগড়ার উপজেলার সাবেক চেয়ারম্যান সৈয়দ ফয়জুর আমিন লিটু। তিনি লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক। 

গত ১৪ ডিসেম্বর মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে নড়াইল-২ আসনের স্বতন্ত্র প্রার্থী সৈয়দ ফয়জুল আমীর লিটুর মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করেন জেলা রিটার্নিং কর্মকর্তা। পরে নির্বাচন কমিশনে আপিল করে প্রার্থিতা ফিরে না পেয়ে উচ্চ আদালতে যান লিটু। এরপর ২৮ ডিসেম্বর হাইকোর্ট তার প্রার্থিতা ফেরত দিয়ে প্রতীক বরাদ্দের নির্দেশ দেন। তিনি ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করছেন।