বিএনপি চেয়ারপার্সন কার্যালয়ে পুলিশ তল্লাশি

  • স্টাফ করেসপন্ডেন্ট ,বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবিঃ বিএনপি চেয়ারপার্সন কার্যালয়

ছবিঃ বিএনপি চেয়ারপার্সন কার্যালয়

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে পুলিশ তল্লাশি করেছে। বুধবার (১৩ ডিসেম্বর) রাত ১০টা ৪০মিনিটের দিকে এ ঘটনা ঘটে।

বিএনপি চেয়ারপার্সনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার জানান, পুলিশের গুলশান জোনের এডিসি’র নেতৃত্বে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ পোশাকে এবং সাদা পোশাকে পুলিশের ১৫ সদস্যের একটি টীম বুধবার দিবাগত রাত ১০টা ৪০মিনিটের দিকে চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয়ে প্রবেশ করে বিভিন্ন তল্লাশি চালায়।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, আগামীকাল ১৪ ডিসেম্বর বুদ্ধিজীবী দিবস উপলক্ষে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে অর্পণের জন্য এনে রাখা ফুলের রিং টি নিয়ে যায়। শুধু তা-ই নয়, আগামীকাল সকালে যে কেউ চেয়ারপার্সন কার্যালয়ে এলে তাকে গ্রেফতার করা হবে বলেও শাসিয়ে যায়। প্রায় ১৫ মিনিটকাল অবস্থানের সময় কার্যালয়ের বিভিন্ন কক্ষ পুলিশ ভিডিও করে নেয়।

উল্লেখ্য, শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে মিরপুর বুদ্ধিজীবী স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণের লক্ষ্যে আগামীকাল সকাল ৮ টায় বিএনপি চেয়ারপার্সনের গুলশানের রাজনৈতিক কার্যালয় থেকে মিরপুর বুদ্ধিজীবী স্মৃতিসৌধের উদ্দেশে রওয়ানা দেয়ার কথা রয়েছে।

চেয়ারপার্সনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে পুলিশ প্রবেশের ঘটনার সময় অফিস ষ্টাফরা উপস্থিত ছিলেন।