আ. লীগের অবস্থান কর্মসূচিতে চেয়ার আছে, নেতাকর্মী নেই

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

বিএনপি-জামায়াতের ডাকা টানা ৪৮ ঘণ্টার অবরোধের দ্বিতীয় দিনে যাত্রাবাড়ীতে আওয়ামী লীগের অবরোধ বিরোধী অবস্থান কর্মসূচিতে চেয়ার থাকলেও নেই কোনো নেতাকর্মী।

সোমবার (৬ নভেম্বর) সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত রাজধানীর যাত্রাবাড়ী মোড়ে অবস্থান করলেও আওয়ামী লীগের কোনো নেতাকর্মীকে দেখা যায়নি।

বিজ্ঞাপন

সরেজমিনে গিয়ে দেখা যায়, সকাল নয়টার দিকে যাত্রাবাড়ী মোড়ে পাবলিক টয়লেটের সামনে কিছু চেয়ার সারিবদ্ধভাবে রাখা হয়। সেখানে বসে থাকা একজনকে জিজ্ঞেস করলে তিনি বলেন, শুনেছি এখানে এমপি আসবেন। কখন আসবেন এমন কিছু জানেন কিনা জানতে চাইলে তিনি বলেন, শুনেছি সাড়ে দশটা নাগাদ এমপি আসতে পারেন।

এরপর আরেকটি ভ্যানে করে আরও কিছু চেয়ার এনে রেখে যাওয়া হয়। তবে ১০টা পর্যন্ত সেখানে আওয়ামী লীগের কোনো নেতাকর্মীকে আসতে দেখা যায়নি।

এর আগে, সকাল সাড়ে ছয়টার দিকে যাত্রাবাড়ী দয়াগঞ্জ সড়কে টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করে ছাত্রদলের নেতাকর্মীরা।

উল্লেখ্য, সরকারের পদত্যাগের এক দফা দাবিতে এবং বিএনপি মহাসচিব মির্জা ফখরুলসহ কেন্দ্রীয় নেতাদের মুক্তির দাবিতে রোববার সকাল থেকে ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি পালন করছে দলটি। পাশাপাশি জামায়াতে ইসলামীও আলাদা করে ৪৮ ঘণ্টা অবরোধ কর্মসূচি পালন করছে।

গত সপ্তাহের শেষ তিন দিন (৩১ অক্টোবর-২ নভেম্বর) টানা অবরোধ পালন করে বিএনপি-জামায়াত। তার আগে ২৯ অক্টোবর হরতাল পালন করে বিএনপি ও এর শরিকরা।