বাংলাদেশের রাজনীতির এক ভয়ঙ্কর বিষফোঁড়া বিএনপি: কাদের

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

বাংলাদেশের রাজনীতির অঙ্গনে ভয়ঙ্কর এক বিষফোঁড়া হচ্ছে বিএনপি বলে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (৫ আগস্ট) সকালে শেখ কামালের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ মন্তব্য করেন তিনি।

বিজ্ঞাপন

ওবায়দুল কাদের বলেন, বিএনপি নামক এই বিষফোঁড়া যতদিন আছে, ততদিন এখানে হত্যা, ষড়যন্ত্র, সন্ত্রাস ও যত প্রকার অশান্তি, অস্থিতিরতা সবকিছু হবে।

তিনি বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্টের মাস্টারমাউন্ড জিয়াউর রহমান, ৩ নভেম্বরের মাস্টারমাউন্ড জিয়াউর রহমান, ২১ আগস্টের মাস্টারমাউন্ড তারেক রহমান। আজকে এই পরিবারই বাংলাদেশের সব জাতীয় পর্যায়ের ১৫ আগস্টসহ সব রক্তাক্ত ট্রাজেডির হোতা। এরাই সব অপকর্ম, অশান্তি, অস্থিতিরতার মূলে দায়ী। আজকেও তারা আবারও বাংলাদেশের মাটিতে সন্ত্রাস, ষড়যন্ত্রের রাজনীতি শুরু করে দিয়েছে।

তিনি আরও বলেন, বিএনপি নির্বাচন চায় না। এরা নির্বাচন মনে প্রাণে কোনো দিনই চায়নি। দেশে এদের আসল উদ্দেশ্য ষড়যন্ত্র করে পেছনে দরজা দিয়ে ক্ষমতা দখল করা। ষড়যন্ত্রের অলিগলি বুজে তারা। সেই ষড়যন্ত্রের গলিপথ দিয়ে ক্ষমতা দখলের চক্রান্ত এখনো তারা করছে।

কাদের বলেন, মির্জা ফখরুল বলে আওয়ামী লীগকে গুগলি মেরে বোল্ড আউট করে দিয়েছে। ফখরুলের উদ্দেশে আমি বলতে চাই, গুগলি তো করেছেন, কিন্তু বল তো নো বল। নো বলে গুগলিও হবে না, বোল্ড আউটও হবে না।