রসিক নির্বাচনে জাপার মনোনয়ন পেলেন মেয়র মোস্তফা

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর
  • |
  • Font increase
  • Font Decrease

রসিক নির্বাচনে জাপার মনোনয়ন পেলেন মেয়র মোস্তফা

রসিক নির্বাচনে জাপার মনোনয়ন পেলেন মেয়র মোস্তফা

রংপুর সিটি করপোরেশন নির্বাচনে মহানগর জাতীয় পার্টির সভাপতি ও বর্তমান মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফাকে দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়া হয়েছে।

রোববার (১৩ নভেম্বর) দুপুরে জাতীয় পার্টির বনানী কার্যালয়ে দলীয় চেয়ারম্যানের পক্ষে মনোনয়ন দেন মহাসচিব মজিবুল হক চুন্নু।

বিজ্ঞাপন

জাপা সমর্থিত মেয়র প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফার পক্ষে পার্টির ভাইস চেয়ারম্যান এসএম ইয়াসিরও মনোনয়নপত্র গ্রহণ করেন। এ সময় নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব আনিসুর রহমান আনিসসহ দলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। এ সময় তিনি দলের চেয়ারম্যান ও মহাসচিবসহ রংপুর বাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

দলীয় সূত্রে জানা গেছে, রোববার আনুষ্ঠানিকভাবে প্রার্থী যাচাই-বাছাই শেষে রংপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে মোস্তাফিজার রহমান মোস্তফাকে প্রার্থী হিসেবে নির্বাচিত করা হয়। যদিও রংপুরে একাধিক সভা-সমাবেশে বর্তমান সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফাকে দলীয় প্রার্থী হিসেবে ঘোষণা দিয়েছিলেন জাপা চেয়ারম্যান ও মহাসচিব।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ২৭ ডিসেম্বর রংপুর সিটির ভোট গ্রহণ। নির্বাচনে মনোনয়ন দাখিলের শেষ দিন ২৯ নভেম্বর। ১ ডিসেম্বর মনোনয়নপত্র বাছাই এবং মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ৮ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ দেওয়া হবে ৯ ডিসেম্বর। প্রার্থীরা ১৭ দিন প্রচার-প্রচারণার সুযোগ পাবেন। ২৭ ডিসেম্বর সকাল সাড়ে ৮টা থেকে বিকালে সাড়ে ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে।ভোট কেন্দ্রগুলোতে ইভিএম ছাড়াও সিসিটিভি ক্যামেরা স্থাপন করা হবে।