কারও সাথে প্রেম করব না, ৩০০ আসনে মনোনয়ন দেব: চুন্নু

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা ২৪.কম

ছবি: বার্তা ২৪.কম

জাতীয় পার্টির মহাসচিব ও সাবেক মন্ত্রী মুজিবুল হক চুন্নু এমপি বলেছেন, যারা বিদেশে টাকা পাচার করে তাদের সাথে আমরা নির্বাচনে যাব না। আগামীতে কারও সাথে প্রেম করব না। আমরা আগামীতে ৩০০ আসনে আমরা মনোনয়ন দেব। সব জায়গায় জাতীয় পার্টির প্রার্থী দেওয়া হবে। তিনি আরো বলেন, লক্ষ লক্ষ কোটি কোটি বেকারের চাকরির সংস্থাপন কীভাবে করা যায় সেটা নিয়ে চিন্তা করছি। কর্মমুখী শিক্ষা ব্যবস্থা চালু করার চেষ্টা করছি।

ময়মনসিংহ মহানগরের টাউনহল চত্বরে মঙ্গলবার (৪ ডিসেম্বর) বিকালে, জাতীয় পাটির ৩৬'তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চারদিন ব্যাপী কর্মসূচীর সমাপ্তি দিবসে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন তিনি।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন বর্তমান সরকারের উন্নয়নের পিছনে জাতীয়পাটির অবদান অপরিহার্য। বিরোধীদলীয় নেত্রী বেগম রওশন এরশাদ এর সুদৃষ্টির কারনে ৮ম বিভাগে ময়মনসিংহ রুপান্তরিত, শিক্ষাবোর্ড গঠন , ময়মনসিংহ সিটি কর্পোরেশন করা হয়েছে। আমরা ক্ষমতায় গেলে প্রাদেশিক সরকার গঠন করবো প্রত্যেক বিভাগকে প্রদেশ করা হবে।

দুর্নীতির বিরুদ্ধে আমরা ব্যবস্থা নিব আমাদের ছেলেমেয়েরা বিদেশে থেকে লেখাপড়া করে আর আমরা বেকার রাজনীতিবিদরা আমাদের ছেলেমেয়েদের লেখাপড়া করে আমলাদের লাক্সারি গাড়ি লাক্সারি বাড়ি লাক্সারি রিসোর্ট টাকা কোথা থেকে আসে ঘুষ-দুর্নীতি আমরা ক্ষমতায় গেলে সমূলে নির্মূল করব প্রধানমন্ত্রীকে বলেছিলাম ডিসি-এসপি ও সচিবদের সম্পদের হিসাব নেওয়া হোক আমাদের সম্পদ হিসাব নেওয়া হোক এত সম্পত্তির মালিক হয় কিভাবে তা প্রমাণ হবে।

বিএনপির সমালোচনা করে চুন্নু বলেন, বিএনপি তাদের নেত্রীর চিকিৎসার জন্য দাবি করে। কিন্তু তিনি যখন প্রধানমন্ত্রী ছিলেন এরশাদকে নাজিমুদ্দিন রোড থেকে মেডিকেল বোর্ড শাহবাগ পিজি হাসপাতালে চিকিৎসার জন্য সুপারিশ করলেও আন্দোলন সংগ্রাম করলেও সামান্যতম দয়া হয়নি। কিন্তু আজ বিএনপি নেত্রীর চিকিৎসার জন্য আন্দোলন করতে হয়।

সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন,অতিরিক্ত মহাসচিব ও প্রেসিডিয়াম সদস্য ময়মনসিংহ জেলা সাধারন সম্পাদক ফখরুল ইমাম এমপি, প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ, যুগ্ম মহাসচিব জসিম উদ্দিন ভুইয়া, উপদেষ্টা ডা. কে আর ইসলাম, হাফিজ উদ্দিন মাস্টার, আবু মুসা সরকার, শফিকুল আলম তপন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আলোচনা সভার সভাপতিত্ব করেন, মহানগর জাতীয়পাটির সভাপতি ও কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আহমেদ। সঞ্চালনায় ছিলেন মহানগর সাধারন সম্পাদক আব্দুল আওয়াল সেলিম ও ইদ্রিছ আলী ।