ভয়ংকর দুর্নীতি আড়াল করতেই রোজিনাকে গ্রেফতার: জাসদ

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ভয়ংকর দুর্নীতি আড়াল করতেই দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে গ্রেফতার করা হয়েছে বলে মনে করেন জাসদের নেতারা।

এ বিষয়ে তারা বলেন ‘প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক সাংবাদিক রোজিনা ইসলামকে আটকে রেখে নির্যাতন ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির ঘটনা প্রমাণ করলো করোনার মধ্যে স্বাস্থ্য খাতে ভয়ংকর দুর্নীতির ঘটনা ঘটেছে। আর প্রমাণ লোপাট করতে লুটেরা ব্যবসায়ী-দুর্নীতিবাজ অফিসার-অসৎ রাজনীতিকদের সিন্ডিকেট এখনও স্বাস্থ্য মন্ত্রণালয়ে সক্রিয় আছে।

বিজ্ঞাপন

স্বাস্থ্য খাতের ভয়ংকর দুর্নীতির ঘটনার সঙ্গে যারাই যুক্ত থাকুক তাদের চিহ্নিত করে বিচারের সম্মুখীন করার দাবি জানান তারা।

জাসদের সভাপতি হাসানুল হক ইনু ও সাধারণ সম্পাদক শিরীন আখতার স্বাক্ষরিত এক বিবৃতিতে এ দাবি জানানো হয়।

অফিসিয়াল সিক্রেটস আইনের মামলায় গ্রেফতার সাংবাদিক রোজিনা ইসলামকে আটকে রেখে নির্যাতন ও মিথ্যা মামলা দায়ের করে পুলিশে সোপর্দের তীব্র নিন্দা জানিয়েছে জাতীয় সমাজতান্ত্রীক দল (জাসদ)।

বিবৃতিতে তারা বলেন, গতকাল সচিবালয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ে প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক সাংবাদিক রোজিনা ইসলামকে আটকে রেখে হয়রানি, নির্যাতন এবং মিথ্যা মামলা দায়ের করে পুলিশের কাছে সোপর্দ করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে জাসদ।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের যে কর্মকর্তা ও কর্মচারীরা সাংবাদিক নির্যাতনের এই ন্যাক্কারজনক ঘটনার সাথে জড়িত তাদের অবিলম্বে সরকারি চাকরি থেকে অপসারণ এবং আইনের হাতে সোপর্দ করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের দাবি জানাচ্ছি।